শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

র‌্যাব-১১’র অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৫ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের আদমজী নগরে অবস্থিত র‌্যাব-১১’র অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ২শ পিস ইয়াবা ট্যবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৮৭’হাজার ৫’শ টাকা উদ্ধার করে র‌্যাব। শনিবার দুপুরে ঢাকার বংশাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল গতকাল শনিবার দুপুরে ঢাকার বংশাল এলাকা অভিযান চালায়। উক্ত অভিযাে মোঃ রাজন মিয়া (২৮) ও উম্মে তাবাসসুম@ লাকী আকতার@ লাকী বেগম (২২)কে গ্রেফতার করে। পরে তাদের দেহ তল্লাসী করে ২’শ পিস ইয়াবা ট্যাবলেট ইয়াবা বিক্রয়ের নহদ ৮৭’হাজার ৫’শ টাকা উদ্ধার করে।


র‌্যাবের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় গ্রেফতার কৃত মোঃ রাজন মিয়া ও তার স্ত্রী উম্মে তাবাসসুম@ লাকী আকতার@ লাকী বেগম নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। 


তাদের বিরুদ্ধে বংশাল থানায় ১’টি মামলার তথ্য পাওয়া গেছে। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধের বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
 

এই বিভাগের আরো খবর