শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

লিংক রোডে কি যে একটা বিচ্ছিরি অবস্থা : শামীম ওসমান

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৩ মে ২০২১  

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমাদের একটা প্রধান সমস্যা হচ্ছে লিংক রোডের জ্যাম। কি যে বিচ্ছিরি একটা অবস্থা। এইটা নিয়ে আমি ওসি ফতুল্লার সাথে আলাপ করবো। প্রয়োজনে এসপি সাহেবের সাথেও করবো। আর আমার গ্রাম পুলিশ ও আনসার ভাইয়েরা তো আছেনই। প্রয়োজনে আমরা নিজেরাও থাকবো। এই যে বিনা কারণে লিংকরোড়ের পাশে অহেতু যানজটের সৃষ্টি করে। এগুলো একটাও আমাদের এলাকার গাড়ি না। এদের রোড পারমিট নাই। এরা বিভিন্ন জেলা থেকে এসে এই জায়গাটাকে আটকে দেয়। 

 

রোববার (২৩ মে) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গ্রাম পুলিশ সদস্যদের বাইসাইকেল ও পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, আজকে আমি আসার সময় দেখলাম জালকুড়ি থেকে লিংকরোড় পর্যন্ত বিশাল ট্রাফিক জ্যাম। এই যে লিংকরোড় থেকে জালকুড়ি পর্যন্ত ট্রাফিক জ্যাম এই সময়ে মানুষগুলো বাসে থাকে, গাড়িতে থাকে, রিক্সায় থাকে কতগুলো সময় নষ্ট হয় তেল নষ্ট এবং কষ্ট হয়। বেশ কয়েকটি গাড়ি পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে থাকে, এই গাড়িগুলো ওইখানে দাঁড়াতেই না দিলেই সুন্দর মতো গাড়ি চলাচল করতে পারে। আমরা পরবতী কোন এক মিটিংয়ে এই বিষয়টি নিয়ে জেলা  প্রশাসক ও পুলিশ সুপারকে নিয়ে আলোচনা করবো। যাতে করে এই ট্রাফিক জ্যামটা আমাদের এলাকায় না থাকে এবং হবেও না।


এছাড়াও তিনি বলেন, বাংলাদেশের মধ্যে অনন্ত সুন্দর রাস্তা হচ্ছে এই ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড়ের রাস্তা । ইতিমধ্যে এই রাস্তার টেন্ডার হয়ে গেছে। সস্তাপুর, জালকুড়ি, ভূইগড়ের সামনে ওভারপাস ও আন্ডারপাস থাকছে। রাস্তাটি হচ্ছে প্রায় ৪২ ফিট চড়া এবং ৬ফিট রাস্তায় থাকছে ফুলের বাগান। এবং ডিএমপির প্রজেক্ট তো হচ্ছেই।

এই বিভাগের আরো খবর