শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

শহরে আট-দশজনের ছিনতাইকারী দল রয়েছে, আছে নারীও: এসপি রাসেল  

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেছেন, শহরের চাষাঢ়ায় ৮ থেকে ১০ জনের একটি ছিনতাইকারী দল রয়েছে। এই দলে নারীও আছেন। ছিনতাইকারী দলটিকে নেতৃত্ব দেয় সাগর। এ এলাকায় কেউ কোন ছিনতাই করলে সেই টাকার ভাগ সাগরকে দিতে হতো।

 

 

ছিনতাইকারী এই চক্রটির অন্য সদস্যদের আমরা নাম পেয়েছি, আমাদের কাছে তাদের সম্পূর্ণ তথ্য আছে। চক্রটিকে গ্রেপ্তারের জন্য আমাদের নারায়ণগঞ্জ পুলিশ কাজ করছে। আমরা খুব শীঘ্রিই নারী ছিনতাইকারীসহ বাকিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসবো।

 

 

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে নারায়নগঞ্জ পুলিশ সুপারের কার্যলয়ে সম্মেলন কক্ষে, চাষাঢ়া রেলস্টেনের কাছে ছিনতাইয়ের কবলে পরে জয়নুর রহমান জনি নামে এক যুবক নিহত হওয়ার ঘটনায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

 

 

এসপি বলেন, রাতের বেলা নারায়ণগঞ্জ যাতে অরক্ষিত না থাকে তার জন্য আমরা ছিনতাইরোধে ইতোমধ্যে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছি।  আমি নারায়ণগঞ্জবাসীকে বলতে চাই। যদি আপনারা কেউ রাতে চলাফেরা করতে গিয়ে পুলিশ চেকপোস্ট এর সামনে পড়েন, তাহলে দয়া করে পুলিশকে সহযোগীতা করবেন।

 

 

এ সময় সংবাদ সম্মেলনে  আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা, রেলওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) তোফাজ্জল হোসেন, উপ-পুলিশ পরিদর্শক (ইনচার্জ, আইসিটি এন্ড মিডিয়া) হাফিজুর রহমানসহ উর্ধতন কর্মকর্তাগণ।

এই বিভাগের আরো খবর