শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

শহীদ জিয়া মাগফেরাত কামনায় ১৬নং ওয়ার্ডে দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১ জুন ২০২৩  



বিএনপি প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ১৬নং ওয়ার্ডের দেওভোগ শুক্কুরকারী বড় জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩১ মে বাদ জোহার নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য মোঃ আমিনুর ইসলাম মিঠুর আয়োজনে সকালে রান্না করা খাবার বিতরণ, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

 

 

দোয়া ও মিলাদে মাহফিলে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ আতাউর রহমান মুকুল। বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু। 

 

 

মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা, বন্দর থানা বিএনপি আহবায়ক ও সাবেক কাউন্সিরর হান্নান সরকার, সদস্য সচিব অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহবায়ক ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজী মোঃ ফারুক হোসেন, সদস্য সচিব মোঃ আওলাদ হোসেন, বন্দর উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট বিল্লাল হোসেন, সদস্য সচিব এডভোকেট আনিসুর রহমান মোল্লা, হাজী মোঃ শাহীন।

 

 

মহানগর বিএনপির আহবায়ক কমিটি সদস্য মনোয়ার হোসেন শোখন, মহানগর স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিক, মোঃ রিপন, মোহাম্মদ হোসেন কাজল, আবুল হোসেন সরদার,  এডভোকেট মোঃ গালিব, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার মাহমুদ বকুল, জাহাঙ্গীর মাদবর, সালাউদ্দিন দেওয়ান  আকতার হোসেন ও মোঃ সোহেল প্রমুখ।  এন. হুসেইন রনী/ জেসি

এই বিভাগের আরো খবর