বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

শহীদ জিয়াউর রহমান ছিলেন বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা : সেন্টু

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২১  

বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। বুধবার (১ লা সেপ্টেম্বর) বিকেল ৪ টায় নগরীর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেন’র সভাপতিত্বে  প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু। সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন,সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহম্মেদ, মনিরুজ্জামান মনির, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান,কাউন্সিলর সুলতান আহমেদ, আব্দুল মতিন খান ভাষানী,মনির মল্লিক, নাজমুল হক রানা।

 

সেই সময় প্রধান আলোচক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, শহীদ জিয়াউর রহমান ছিলেন বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা। তিনি ঘোষণা না দিলে কখনই এদেশ স্বাধীন হতো না। ৭১ সালে স্বাধীনতার ঘোষণা দিয়ে তিনি রনাঙ্গনে যুদ্ধ করেছেন। অথচ বর্তমান সরকার তাকে নিয়ে মিথ্যা ও বিভ্রান্তি মূলক বক্তব্য দিচ্ছেন। রাতের আধারের ভোট চোর সরকার মিথ্যার উপর ক্ষমতায় টিকে আছে। ইতিহাস সাক্ষী এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করে কেউ টিকে থাকতে পারেনি। আপনারাও পারবেন না।

এই বিভাগের আরো খবর