শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

শহীদ মিনারে জুতা ছাড়া উঠতে পারেনা বিএনপির নেতাকর্মীরা!

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৭ মে ২০২২  

# বিএনপি স্বাধীনতা যুদ্ধের পক্ষের শক্তি না : আনোয়ার হোসেন
# ক্ষেত থেকে আসে, শহীদ মিনার কি তারা বুঝেনা : রবি

 

বিএনপি’র যে কোন সভা সমাবেশে জুতা পায়ে দিয়ে শহীদ মিনারের বেদীতে উঠেন বিএনপি’র নেতাকর্মীরা। এযেন তাদের নৈমত্তিক অভ্যাসে পরিণত হয়েছে। গতকাল নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা ও মহানগর বিএনপি’র প্রতিবাদ সমাবেশে জুতা পায়ে দিয়ে বেদীতে উঠতে দেখা যায় বিএনপির নেতাকর্মীদের। তারা প্রতিবারই শহীদদের অসম্মাণ করেন,

 

যাদের রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে কিন্তু সে শহীদদের প্রতি সম্মাণ করেন না নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দরা। গত কয়েকটি সভা সমাবেশেও বিএনপির নেতাকর্মীদের শহীদ মিনারের বেদীতে জুতা নিয়ে উঠতে দেখা গেছে।

 

এবিষয়ে কয়েকজন জানান, বিএনপির নেতাকর্মীরা শহীদ মিনারে জুতা ছাড়া উঠতে পারের না। তারা শহীদদের সম্মান করেন না, তাই যেই কোন সভা সমাবেশে তারা জুতা পায়ে শহীদ মিনারের উঠেন।


এ বিষয়ে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি বলেন, সোনারগাঁ, বৈদ্যারবাজার,  আড়াইহাজার, রূপগঞ্জ গ্রাম ও ক্ষেত থেকে আসেন তারা, শহীদ মিনার কি তারা বুঝেনা, তাই তাদের জন্যে এই সমস্যা হয়ে যায়।


এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন বলেন, বিএনপি ত স্বাধীনতা যুদ্ধের পক্ষের শক্তি না, স্বাধীনতা যুদ্ধের এই সমস্ত কৃতিগুলো তারা শ্রদ্ধা করবে কি? তারা তো জাতির পিতাকেই শ্রদ্ধা করে না, তারা তো স্বাধীনতাই মানে না। এখন তো তারা এটি করবোই। চোর কি কোন দিন ধর্মের কথা শুনে ? চোরেরা কোন দিন ধর্মের কথা শুনে না। ওরা হলো চোর, ধর্ম মানে না কর্মমানে না।      
 

এই বিভাগের আরো খবর