শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

শিক্ষা উপমন্ত্রীর নিকট নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজের প্রতিনিধি দল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৩ মে ২০২৩  


বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বন্দরের মদনপুরস্থ নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজের গভর্নিং বডির প্রতিনিধি দল। (২২ মে) সোমবার সকাল ১১টায় রাজধানী ঢাকার সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এ সৌজন্য সাক্ষাত হয়।

 

 

তখন উপমন্ত্রীর সাথে নাজিমউদ্দিন ভূঁইয়া কলেজের ডিগ্রী সেকশনকে এমপিওভূক্ত করার লক্ষ্যে কথা হয় এবং প্রয়োজনীয় কাগজপত্র জমা দেয়া হয়। সৌজন্য সাক্ষাৎ শেষে অত্র কলেজের গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, ‘উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সাথে আমাদের আলোচনা ও সৌজন্য সাক্ষাৎ খুবই ফলপ্রসু হয়েছে।

 

 

কলেজের বিভিন্ন বিষয়ে তিনি গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন এবং আশা রাখছি অতি শীঘ্রই আমাদের কলেজের ডিগ্রী সেকশন এমপিওভূক্ত হয়ে যাবে ইনশাআল্লাহ’। এসময় আরজু রহমান ভূঁইয়া ছাড়াও অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সামছুল হক, অত্র কলেজের গভর্নিং বডি’র অভিভাবক সদস্য কাজী কবির হোসাইন, মনিরুল ইসলাম মনু, হিতৈষী সদস্য নাজিম উদ্দিন। 

 

 

সদস্য এড. আল মামুন ভূঁইয়া, অত্র কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সহযোগী অধ্যাপক নিজামউদ্দিন চৌধুরী, সহকারি অধ্যাপিকা আক্তার জাহান, প্রভাষক শাফিকা খন্দকার রুমা ও কিসমত সুলতানা কনা উপস্থিত ছিলেন।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর