শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবী ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৭ জুন ২০২১  

 

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ জুন) সকালে নগরীর চাষাড়া শহীদ মিনারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।



মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মাদ নূর হোসেন বলেছেন, শিক্ষা জাতীর মেরুদন্ড, আর এই শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে সরকার কোমলমতি শিক্ষার্থীদেরকে সহ এক অজ্ঞ জাতিতে পরিণত করছে। সরকার চায় এদেশের জনগণকে মেধাশূন্য করতে। কারণ তাদের অপকর্মের বিরুদ্ধে যেন কেউ কথা বলতে না পারে। তারা তাদের ইচ্ছা এবং মনগড়া ভাবে রাষ্ট্র পরিচালনা করার জন্যই এ মিশন। তাই অতি দ্রুত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য আমরা জোর দাবী জানাচ্ছি।



ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলাম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম মিরাজুুল ইসলাম’র সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী ইমদাদুল হক, ইশা ছাত্র আন্দোলন মহানগরের সহ-সভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান খান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ শাহীন আদনান, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শরীফ হোসাইন প্রমুখ।

এই বিভাগের আরো খবর