মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

শীতলক্ষ্যা হাউজিং সোসাইটি কার্যালয়ের উদ্বোধন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু বলেছেন, আমার দীর্ঘ দিনের আশা আকাঙ্খা দাবি ছিলো। প্রতিটি এলাকায় একটি করে পঞ্চায়েত হবে। এই পঞ্চায়েতের মাধ্যমের এলাকার উন্নয়ন বলেন, সমস্যা বলেন- সামাজিক বিচার আচার বলেন।

 

 

যেসব সকল সমস্যা গুলো থাকবে এই পঞ্চায়েত কমিটির মাধ্যমে সমাধান করা হবে। এখানে কোন বহিরাগতরা যে কোন সমস্যা করতে না পারে। সে কারণে আমার প্রতিটি এলাকায় পঞ্চায়েরত কমিটি করার আশা ছিলো। পঞ্চায়েত বলেন বা শীতলক্ষ্যা হাউজিং কমিটি বলেন, যে নামেই ডাকেন।

 

 

যারা এই সোসাইটি করেছেন, সে সকলকে জানাই আমার প্রাণঢালা অভিনন্দন ও ধন্যবাদ। সর্ব প্রথমব আপনারা এই ১১নং ওয়ার্ড এলাকায় প্রথম পঞ্চায়েত করতে পেরেছেন, আপনারা অগ্রগামী। যে সমস্যা দেখতে পারছি, সেগুলো মেজর সমস্যা নয়। এইগুলো আমরাই সমাধান করতে পারি।

 

 

এখানে মশা সমস্যা তুলেছেন, এটা এখন জাতীয় সমস্যা হয়ে পড়েছে। আগে ফগার মেশিন দিয়ে মশা ঔষধ দেয়া হতো। আগে সেটা কাউন্সিলরদের মাধ্যমে ঔষধ দেয়া হত, কিন্তু এখন সেন্ট্রালের মাধ্যমে দেয়া হচ্ছে। সেগুলো মেয়র মহোদয় ও সিটি কর্পোরেশন মাধ্যমে মনিটরিং করা হচ্ছে।

 

 

আমরা এখন লিকুইড দিয়ে মশা লাভাটা ধ্বস কাজ করছি। প্রতিটি সকালে দেখবেন, লাভা মশা ধ্বস করা জন্য ৪/৫ জন যুবক করে যাচ্ছে। রাস্তা বাতি বিষয়ে কথা উঠেছে, আগে অনেক আপডেড হয়েছে রাস্তা বাতি অবস্থা। দুই এক মাসের মধ্যে ডিজিটাল লাইন পেয়ে যাবো।

 

 

ওয়াকওয়ে নিয়ে কথা তুলেছেন, মেয়র মহোদয় সাথে আলাপ করে ব্যবস্থা নেব। বহিরাগত লোকজন নিয়ে সমস্যা আপনারা সমাধান করুণ, অথবা আমাকে তালিকা দেন প্রশাসন নিয়ে ব্যবস্থা নিবো। স্পিডব্রেকার মেইন রোডে দেয়া জন্য পদক্ষেপ নেয়া হবে। সাধারণ ছক্কুকে আপনারা কাউন্সিলর বানিয়েছেন।

 

 

রাস্তা থেকে উঠে আসা ছক্কুকে আপনারা কাউন্সিলর চেয়ারে বসিয়েছেন। কাউন্সিলর কার্যালয়ে কোন সমস্যা পড়লে আমাকে জানাবেন। শনিবার (২৮ জানুয়ারী) শীতলক্ষ্যা হাউজিং সোসাইটি কার্যালয়ের উদ্বোধন উপলক্ষে দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 


 
শীতলক্ষ্যা হাউজিং সোসাইটির সভাপতি মোঃ সামছুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু, বিশেষ অতিথি ছিলেন, ভি টেক ফ্যাশনের প্রাইভেট লিঃ এর চেয়ারম্যান ফরিদ আহম্মেদ খান, প্রাইম ওয়াশিং প্লান্টের এমডি জহির আহম্মেদ সোহেল প্রমুখ।

 


 
শীতলক্ষ্যা হাউজিং সোসাইটি নবগঠিত কমিটি সভাপতি মোঃ সামছুল হক, সহ-সভাপতি আলীম চৌধুরী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরকার, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, সিনিয়র সদস্য- কাজী আফতাবউদ্দিন, ফরহাদ খান। 

 

 

ইঞ্জিনিয়ার মোস্তফা মোল্লা, কামাল উদ্দিন বাচ্চু, নিজামউদ্দিন ঢালী, ইব্রাহিম হোসেন, সদস্য হুমায়ূণ কবীল বাবু, মাসুদ রেজা, আবু সায়েম খোন্দকার, খন্দকার মোঃ জনি, নুরুজ্জামান বাবুল, মঞ্জুর হোসেন, কামাল হোসেন ঢালী ও আবু ওমর সিদ্দিকী। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর