শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

শেখ মনির জন্মদিনে মহানগর যুবলীগের বিভিন্ন কর্মসূচি পালন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২২  

 

নারায়ণগঞ্জ শহর (মহানগর) যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন- দেশের সেবা করতে হবে, মানুষের সেবা করতে হবে।

 

 

প্রত্যেক নেতাকর্মীকে তিনি বলেছেন- নিজের গ্রামে জমিতে চাষ করতে। অন্যের জমিতে যাতে উৎপাদন হয় তা-ও নিশ্চিত করতে বলেছেন। যে কোনো চাষ, সবজি, গাছপালা লাগাতে ও বাংলাদেশে কোনো দিন যাতে দুর্ভিক্ষ না হয় সে জন্য সব জমিতে চাষ নিশ্চিত করতে বলেছেন।

 

 

একই সঙ্গে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি থেকে বিরত থাকতে পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, যুবলীগ প্রতিটি আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছে। উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে যুবকদের সম্পৃক্ত করতে যুবলীগ গঠনের উদ্যোগ নেওয়া হয়েছিল। তরুণরাই পারে দেশকে গড়ে তুলতে, সেটা উদাহারণ আওয়ামী যুবলীগ।

 

 

বিদেশে বসে ষড়যন্ত্র করলেও বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবে, জাতির পিতার স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ে তুলে যাচ্ছেন। আজকের যুব সমাজকে জাতির পিতার পদাঙ্ক অনুসরণ করে উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার কাজ করা আমাদের দায়িত্ব।

 

 

৪ ডিসেম্বর রোববার সকাল সাড়ে ১০টায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৩ তম জন্মবার্ষিকী পালনে শেখ রাসেল নগর পার্কে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের আয়োজনে কেক কাটা ও বৃক্ষরোপণ কর্মসূচি বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে প্রথমে কেক কাটেন নারায়ণগঞ্জ শহর (মহানগর) যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল। পরে নেতা-কর্মীদের নিয়ে বৃক্ষরোপন করেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, তথ্য ও গবেষনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, কার্যকরী সদস্য ফয়জুল ইসলাম রুবেল, ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল বাবু।

 

 

১৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শামসুল করিম, ১৭ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৮ নং যুবলীগ সভাপতি আব্দুল খালেক, বঙ্গসাথী ক্লাবের সহ সভাপতি হাজ্বী আব্দুর রব খোকন (রনী),১৬ নং ওয়ার্ড যুবলীগ সদস্য লিটন চৌধুরী, যুবলীগ নেতা আল আমিন হোসেন, শেখ মামুন, হিমেল খান, জামান মিয়া ও জোনায়েদ প্রমুখ।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর