শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সংবিধান দিবস উপলক্ষে জেলা প্রশাসনের নানা কর্মসূচি

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  



মন্ত্রীপরিষদ বিভাগ জাতীয় সংবিধান দিবসকে শ্রেণীভুক্ত হিসাবে ঘোষণা করেছে। গতকাল জাতীয় সংবিধান দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলায় দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। সকালবেলা সার্কিট হাউজ প্রাঙ্গণে জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

 

 

বিকাল ৩ টার সময় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পায়রা অবমুক্তকরণসহ একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। পরবর্তীতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। এসকল প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

 

 

এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ জুডিশিয়ারি ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ উক্ত আলোচনা অনুষ্ঠানে উপস্থিাত ছিলেন। উক্ত আলোচনা অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সংবিধানের বিভিন্ন দিকের আইনগত ব্যাখ্যা উপস্থাাপন করেন। 

 

 

অনুষ্ঠানের প্রধান অতিথি মন্ত্রী গোলাম দস্তগীর গাজী সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা অন্তরে লালনের আহ্বান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। তিনি তার তার বক্তব্যে সকলকে সংবিধানের পঠন ও অনুসরণের আহ্বান জানান। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর