শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সন্তানরা কার সাথে মিশে মে দিকে নজর রাখতে হবে

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৭ মে ২০২২  

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল নাজমুল হাসান বলেন, আজকের র্কিক্ষার্থীরা আগামীতে দেশকে নেতৃত্ব দিবে। তাই যারা আগমী দেশ পরিচলান নেতৃত্ব হিসেবে থাকবে তাদেরকে এখন থেকে পড়া শুনায় মনোযোগি হতে হবে। এলাকার যারা অপরাধ করে বেরায় তাদের সাথে মিশা যাবে না। এছাড়া ৫ থেকে ৬জন মিলে কিশোরগ্যাং তৈরী করা যাবে না। মাদকব্যবাসয়ী যারা আছে তাদের বিষয়ে আমাদের তথ্য দিবেন আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

 

বৃহস্পতিবার দুপুরে ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ে এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন। ইভটিজিং, মাদক,ও কিশোরগ্যাং  দমনে অভিভাবক এবং শিক্ষার্থীদের নিয়ে সচেতনা মূলক সভা অনুষ্ঠিত হয়।

 

 এএসপি নাজমুল হাসান অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন, আপনার সন্তান কোথায় যাচ্ছে কার সাথে মিসে তার দিকে সতর্ক থাকতে হবে। এছাড়া ছেলে মেয়েদের হাতে অল্প বয়সে মোবাইল দেওয়া যাবে না। মাদক, ইভটিজিংয়ে যেন জরাতে না পারে তার দিকে খেয়াল রাখতে হবে। এছাড়া কিশোরগ্যাংয়ের সাথে মিশতে যেন না পারে। এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ শেখ রিয়াজুল হক, ফতুল্লা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল, ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিদ্দিকুর রহমান।
 

এই বিভাগের আরো খবর