বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সাংগঠনিক পক্ষ’২২ এর উদ্বোধনী অনুষ্ঠান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২  


বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার সংগঠন উপ-পরিষদের উদ্যোগে "সংগঠনের শক্তি সংহত করি: সংগঠকের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক মূল্যবোধ ও পেশাদারী দক্ষতা জোরদার করি" এই শ্লোগানকে সামনে রেখে সাংগঠনিক পক্ষ'২২ উদ্বোধন করা হয়।

 

 

বুধবার ১৯ অক্টোবর বিকাল ৫ টায় বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সহ সভাপতি ও জেলা সভাপতি বীর নারী মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তী।

 

 

আলোচনা করেন জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, সহ-সাধারণ সম্পাদক রহিমা খাতুন, সংগঠন সম্পাদক প্রীতিকনা দাস, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম।  

 

 

বক্তারা বলেন- বাংলাদেশ মহিলা পরিষদের সাংগঠনিক কার্যক্রমকে শক্তিশালী ও বৃদ্ধি করার লক্ষ্যে প্রতি বছরের ন্যায়, এবছরও সারা দেশব্যাপী ১৭ অক্টোবর থেকে ৩১অক্টোবর পর্যন্ত সাংগঠনিক পক্ষ'২২ পালন করা হচ্ছে।

 

 

নারায়ণগঞ্জ জেলাও নানা কর্মসূচির মাধ্যমে এপক্ষ পালন করছে। আজকে সদস্য সংগ্রহ ও নবায়ন এবং আলোচনা সভার মাধ্যমে এ পক্ষের উদ্বোধন ঘোষণা করা হয়। সকল কর্মী-সংগঠকদের আরো দায়িত্বশীল ও সচেতনভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

 

 

সভায় জেলা ও পাড়ার সদস্যরা উপস্থিত ছিলেন। সদস্য সংগ্রহ ও নবায়ন করেন প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা আফরোজ, এসময় সাংবাদিক তানজিলা জামান তিন্নিকে নতুন সদস্য ও দীপা রায়কে নবায়ন করা হয়। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর