শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সাংবাদিকদের কল্যাণে সর্বাত্মক সহযোগিতা করবো : সেলিম ওসমান

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ৩১ মে ২০২৩  


নারায়ণগঞ্জ - ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সাথে সাক্ষাত করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ ও স্থায়ী সদস্যবৃন্দ। মঙ্গলবার (৩০ মে) দুপুরে ফতুল্লার লালপুরস্থ সংসদ সদস্যের নিজ ব্যবসা প্রতিষ্ঠান উইজডম এটায়ার্সের সভাকক্ষে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

 

 

এ সময় সংসদ একেএম সেলিম ওসমান সাংবাকিদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানিয়ে বলেন, প্রেস ক্লাব কোনো রাজনৈতিক স্থান নয়, এটা নিরপেক্ষ একটি প্রতিষ্ঠান, এখানে দলমত নির্বিশেষে সকলকে আসার ও বসার সুযোগ দিতে হবে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গণমাধ্যমকে আরও দায়িত্বশীল ভূমিকা রাখার কথাও বলেন তিনি।

 

 

একইসাথে প্রেস ক্লাবের পাশে থেকে সাংবাদিকদের কল্যাণে সর্বাত্নক সহযোগিতা করার আশ্বাস দেন নারায়ণগঞ্জ - ৫ আসনের এ সংসদ সদস্য। তিনি বলেন, সাংবাদিক ও ব্যবসায়ীরা একসাথে মিলেমিশে কাজ করলে এ শহরের সকল সমস্যা সমাধান করা সম্ভব হবে।

 

 

শহরের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, আমাদের রাজনৈতিক মত পার্থক্য থাকতে পাওে, কিন্তু উন্নয়ন কাজের জন্য একসাথে কাজ করতে চাই, তিনি প্রেস ক্লাবের নির্বাচিত কর্মকর্তাদেও অভিনন্দন জানান।  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি আরিফ আলম দীপু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন পরিষদের পক্ষে নেতৃত্ব দেন। প্রেস ক্লাবের পক্ষ থেকে পরিষদের নবনির্বাচিত নেতৃবৃন্দ সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান ও ক্রেষ্ট উপহার প্রদান করেন। 

 

 

সাক্ষাতকালে প্রেস ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের পূর্বে আমাদের প্রধান প্রতিশ্রুতি ছিলো নারায়ণগঞ্জের উন্নয়ণে দলমত নির্বিশেষে আমরা সকলকে নিয়ে কাজ করবো। আমাদের এই প্রতিশ্রুতিতে আস্থা রেখে ভোটাররা তাঁদের মূল্যবান ভোট প্রদান করে আমাদের পূর্ণ প্যানেলকে বিশাল ভোটের ব্যবধানে নিরঙ্কুশভাবে জয়ী করেছেন।

 

 

ফলে প্রেস ক্লাবের উন্নয়নে আমাদের দায়িত্বও বেড়ে গেছে। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উন্নয়নে আমরা আপনাকে পাশে চাই। সাংবাদিকদের কল্যাণে একটি কল্যাণ ফান্ড করার প্রতিশ্রুতিও নির্বাচনী ইশতেহারে ছিলো উল্লেখ করে সাংবাদিক কল্যাণ ফান্ডে সহযোগিতা করার দাবি তুলে ধরে প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে সেলিম ওসমান এ.পি’র সবসময় পাশে পাবার প্রত্যয় ব্যক্ত করেন প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। 

 

 

সাক্ষাতকালে আরও উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের নবনির্বাচিত সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান কাকন, কার্যকরী পরিষদ সদস্য একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম, আবু আল আমিন খান মিঠু, স্থায়ী সদস্য সামসুল ইসলাম ভূইয়া। 

 

 

হাবিবুর রহমান বাদল, সাইদুর রহমান, তমিজ উদ্দিন আহমদ, হাফিজুর রহমান মিন্টু, নাহিদ আজাদ, মোস্তফা করিম, রুমন রেজা, মাকসুদুর রহমান কামাল, আনোয়ার উল্লাহ্, মনির হোসেন, আনিসউর রহমান আনিস, রফিকুল ইসলাম রফিক, মো: শফিকুল ইসলাম, প্রণব কৃঞ্চ রায়, আনোয়ার হাসান, শওকত আলী সৈকত, হাসান উল রাকিব, দিলপি কুমার মন্ডল প্রমুখ।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর