বৃহস্পতিবার   ০২ মে ২০২৪   বৈশাখ ১৮ ১৪৩১

সাগর প্রধানের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ জুন ২০২৩  


শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীতে ভিন্নতা আনলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান এক বিশাল আয়োজনের মধ্য দিয়ে দোয়া মাহফিল আলোচনা সভা শেষে স্থানীয় মাদ্রাসার ছাত্রদের মাঝে কিতাব বিতরণ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

 

বুধবার (২ জুন) বিকেল ৪টায় চৌধুরী বাড়ি বাস স্ট্যান্ড এলাকায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানের সভাপতিত্বে দোয়া মাহফিল আলোচনা সভা ও মাদ্রাসার ছাত্রদের মাঝে কিতাব প্রদান শেষে খাবার বিতরণ করা হয়। প্রায় দুই থেকে তিন হাজার ছাত্রদল, যুবদল ও বিএনপি নেতাদের উপস্থিতিতে বিশাল আয়োজনের মধ্যে দিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়।

 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এডঃ সাখাওয়াত হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এডঃ আবু আল ইউসুফ খান টিপু।

 

 

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির খান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মোঃ মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন। এছাড়াও ছাত্রদল যুবদল বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর