শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সামাজিক কাজের কোন বিকল্প নাই : নাজিমউদ্দীন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

 

নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দীন আহম্মেদ বলেন, আমি যা কিছু করি সব কিছু আমার আল্লাহ ও রাসুলকে খুশি করার জন্য করি, লোক দেখানো কিছু করি না। অনেকেই লোক দেখানো উন্নয়ন করে।

 

 

শনিবার (৪ ফেব্রুয়ারী) বিকালে সদর উপজেলার ভূইগড় আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। তিনি আরো বলেন, আমি ভূইগড়ে ব্যাপক উন্নয়ন করেছি যা আপনারা জানেন, আমি জানি মানুষের মাঝে বেঁচে থাকতে হলে সামাজিক কাজের কোন বিকল্প নাই। 

 

 

আমাকে একটি মরতে হবে আমাদের সবাই কেই তাই দুনিয়ার সামান্য কয়েক দিনে এসে মানুষের মাঝে ভালো কাজ করে বেঁচে থাকতে চাই। এই যে স্কুলটিতে আপনারা বসে আছেন এখনে আমি সাবেক দুই বার সভাপতি ছিলাম, আমার হাত ধরেই এই স্কুলের উন্নয়ন মূলক কাজ শুরু হয়, এখন অনেকেই বড় বড় কথা বলে আমি কিছু মনে করি না।

 

 

আপনারা ভূইগড়বাসী সব জানেন এবং বুঝেন আমি কিছু বলতে চাই না, আমাকে অনেকেই দামাতে চাই, কিন্ত আমি আমার আল্লাহ রাসূল, পীর মুরশেদ এবং বাবা মার দোয়ার এগিয়েই চলছি ইনশাআল্লাহ। আরেকটি কথা না বললেই নয়, আমার নেতা আমার অভিবাভক নারায়ণগঞ্জ এর উন্নয়নের রুপকার বঙ্গবন্ধুর সৈনিক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে যিনি দিন রাত কাজ করে যাচ্ছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমান।

 

 

১৯৯৬ সাল থেকে নারায়ণগঞ্জে উন্নয়ন করে চলছে,গ্যাস, বিদ্যুৎ,রাস্তা ঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ সহ সকল উন্নয়ক মূলক কাজ করেছেন তিনি। সত্যি বলতে নারায়ণগঞ্জ এর উন্নয়ন এর রুপকার শামীম ওসমান, আগামীতে নারায়ণগঞ্জে উন্নয়ন জোয়ার তুলতে শামীম ওসমানের বিকল্প নাই।

 

 

আমরা তাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে নিয়ে আসবো ইনশাআল্লাহ। এসময় অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মানিক চাঁনসহ অত্র স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দ।

 

 

অনুষ্ঠান শেষে ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর