বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সামাজিক সংগঠন ‘আলো’র চতুর্থ বর্ষপূর্তি

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২০  

রাজধানী ডেমরার সেবামূলক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘আলো’র চতুর্থ বর্ষপূতি উপলক্ষ্যে উন্মুক্ত পাঠাগার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধার পরে দক্ষিণ টেংরা হাজী রহমত উল্লাহ ফোরকানিয়া উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সংগঠনের সভাপতি মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম ও সদস্য ইমরান খাঁনের সঞ্চালনায় সভায় শতভাগ মাদকমুক্ত ও শিক্ষিত মানবিক সমাজ গঠনের লক্ষ্য নিয়ে বিশেষ আলোচনা করা হয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ইব্রাহীম, সংরক্ষিত আসনের (৬৭, ৬৮ ও ৬৯ নম্বর ওয়ার্ড) নারী কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেল, সমাজসেবক ও তালতলা কমিউনিটি লাইব্রেরীর উদ্যোক্তা খালেদ বিন হুদাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

 

এ সময় বক্তারা বলেন, গত ৪ বছরে এই সংগঠনটি বিনামূল্যে রক্তদান, বৃক্ষরোপন কর্মসূচী, চিকিৎসাসেবা, পরিচ্ছন্নতা কর্মসূচী, শীতবস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণসহ বিভিন্ন  সামাজিক সেবামূলক কর্মসূচী পালন করে আসছে। এলাকা থেকে মাদক নির্মূল ও শতভাগ শিক্ষিত মানবিক সমাজ গঠনের উদ্দেশ্যে উন্মুক্ত পাঠাগার উদ্বোধন করে দৃষ্টান্ত স্থাপন করেছে। 

 

অনুষ্ঠান শেষে ‘ফুটবল লীগ ২০২০’র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
 

এই বিভাগের আরো খবর