শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাজেদুল সদস্য সচিব ইকবাল হোসেন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৩  



সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল (৫ ফেব্রুয়ারি) জেলা বিএনপির আহ্বায়ক গিয়াসউদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যমান কমিটি বিলুপ্ত করে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

 

 

নতুন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে মাজেদুল ইসলামকে ও সদস্য সচিব ইকবাল হোসেনকে কমিটিতে ৯ জনকে যুগ্ম আহ্বায়ক হিসেবে রাখা হয়েছে। আর বাকিরা সদস্য হিসেবে আছেন।  এর আগে ২০২২ সালের ২৮ জানুয়ারি আব্দুল হাই রাজুকে আহবায়ক ও মো. শাহ আলম হীরাকে সদস্যসচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল।

 

 

ঘোষিত নতুন কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হলেন, আহ্বায়ক মাজেদুল ইসলাম, সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম আহবায়ক ডি.এইচ, বাবুল, যুগ্ম আহবায়ক আকবর হোসেন, যুগ্ম আহবায়ক ইমামহাসেম মেম্বার হোসেন বাদল, যুগ্ম আহবায়ক আনিস শিকদার, যুগ্ম আহবায়ক আবুল হোসেন, যুগ্ম আহবায়ক দিদারুল আলম। 

 

 

যুগ্ম আহবায়ক অকিল উদ্দিন ভূঁইয়া, যুগ্ম আহবায়ক গাজী মনির হোসেন।  সদস্য হিসেবে আছেন, কামাল হোসেন, আ: হাই রাজু, এম.এ হালিম জুয়েল, এস.এম আসলাম, গোলজার হোসেন, নূর হোসেন মোল্লা, মাজহারুল ইসলাম ময়ূর, মোস্তফা কামাল, মো. ইস্রাফিল, এ.কে.এম সামসুল হক, নরুন্নাহার, আয়শা আক্তার দিনা। 

 

 

শ্যামল আনোয়ার, মীর আলমগীর, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, মোহাম্মদ আলী, জয়নাল আবেদীন, সাখাওয়াত, ডা. মাসুদ করিম, ইব্রাহিম খলিল, আহসান উল্লাহ মুন্সি, সালাউদ্দিন, জি.এম সাদরিল, মোশারফ, সেলিম মাহমুদ, শরীফ, কাশেম মেম্বার। 

 

 

আমির হোসেন প্রদান, মোশারফ হোসেন, সিরাজুল ইসলাম, তৈয়ব হোসেন, সাইদুর রহমান ছাদু, জিল্লুর রহমান, জামাল উদ্দিন প্রধান, আইয়ুব আলী মুন্সি, আ: হান্নান (মনা), মাহবুবুর রহমান (শিপু), লিয়াকত হোসেন লেকু, কামাল আহাম্মদ, সামসুদ্দিন আহাম্মদ।

 



সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক মাজেদুল ইসলাম যুগের চিন্তাকে বলেন, ‘আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা জানাই চাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে যিনি দলের বিশেষ মুহুর্তে আমাকে সিদ্ধিরগঞ্জ থানার দায়িত্ব দিয়েছে।

 

 

এছাড়া জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিনকে ধন্যবাদ জানাতে চাই এবং সদস্য সচিব গোলাম ফারুক খোকনকে ধন্যবাদ জানাতে চাই তারা আমার আস্থা রেখে আহবায়ক পদে আমাকে মনোনীত করেছে।’

 

 

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব ইকবাল হোসেন যুগের চিন্তাকে বলেন, ‘আমি ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা জানাই নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিনকে এবং সদস্য সচিব গোলাম ফারুক খোকনকে ভাইকে যারা আমাদেরকে দলের এই মোক্ষম সময়ে আমাদের উপর আস্থা রেখে সিদ্ধিরগঞ্জ থানার দায়িত্ব তুলে দিয়েছে।’

 

 

‘আমরা চেষ্টা করব তাদেরকে মেনে জনাব তারেক রহমানের নির্দেশে এই সংগঠনটি সুশৃঙ্খলভাবে পরিচালনা করতে পারি।’ এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর