বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সোনারগাঁ উপজেলা যুবলীগের আনন্দ মিছিল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

 

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বৃহস্পতিবার ২০২৩-২৪ অর্থবছরের জন্য ৭ লাখ ৬১ হাজার কোটি টাকার বাজেট পেশ করায় সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে আনন্দ মিছিল করা হয়েছে। (২ জুন) শুক্রবার বিকেলে কাঁচপুর ইউনিয়নের বিসিক ২নং গেইট থেকে মিছিলটি শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রদক্ষিণ করে তা কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের প্রধান কার্যালয়ে গিয়ে শেষ হয়।

 

 

মিছিল শেষে উক্ত কর্মসূচির সভাপতির এক বক্তব্যে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন, 'এই বাজেট গণমুখী। স্মার্ট বাজেট পেশ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে আমরা ধন্যবাদ জানাচ্ছি।

 

 

স্মার্ট বাংলাদেশ গড়তে এই বাজেট কার্যকর ভূমিকা রাখবে এবং এই বাজেট বাস্তবায়নে আমরা সকলে সর্বাত্মক সহায়তা করবো ইনশাআল্লাহ'। উক্ত আনন্দ মিছিলে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, সহ-সভাপতি মতিউর রহমান। 

 

 

সমাজ কল্যাণ সম্পাদক মনির হোসেন, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সাংগঠনিক সম্পাদক জহির খাঁন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন। 

 

 

জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিন টুটুল, যুবলীগ নেতা রুপালী খাঁন, রাজীব হাসান, মোখলেছুর রহমান, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আবু হানিফ ও কামরুল হাসান সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর