শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সোনারগাঁয়ে ডা. বিরু`র উদ্যোগে ইফতার বিতরণ অব্যাহত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩  



 নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী (বিরু)’র উদ্যোগে ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। তার অংশ হিসেবে (১৪ এপ্রিল) শুক্রবার বিকেলে সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের অলিপুরা বাজার, বাংলাবাজার ও দড়িকান্দী বাস স্ট্যান্ড থেকে কয়েক শত পথচারী, ক্ষুদ্র ব্যবসায়ী, রিক্সা ও সিএনজি চালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

 

 

তাছাড়া এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচারণা চালানোর অংশ হিসেবে ডাঃ বিরু জনসাধারণের মাঝে লিফল্যাট বিতরণ করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে জনগণকে উদ্বুদ্ধ করেন। উল্লেখ্য, ইতোপূর্বে তিনি মোগরাপাড়া, বারদী ও বৈদ্যেরবাজার ইউনিয়নে ইফতার বিতরণ করেছিলেন।

 

 

 

শুক্রবার উক্ত ইফতার বিতরণ কর্মসূচিতে সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামিম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু, সদস্য শওকত আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জাকির হোসেন জাকু, আওয়ামী লীগ নেতা আঃ কাদির জিলানী, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি জয়নাল আবেদীন মানিক।

 

 

এবং সনমান্দী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবু সিদ্দিক, সাধারণ সম্পাদক মুকবুল আহম্মেদ, ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ নেতা সুজন, সিব্বির ও আল আমিন, সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাসানুল ইসলাম শপথ সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর