শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সোনারগাঁয়ে বেপরোয়া বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১  

সোনারগাঁয়ে বেপরোয়া বাসের ধাক্কায় ছোবহান মিয়া (৮০) নামের এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছে। রোববার (১৭ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া কাঁচাবাজারের সামনে এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় বাসটি জব্দ করাসহ ঘাতক বাসের চালক জহিরুল ইসলামকে (৩০) আটক করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

 

নিহত নাম ছোবহান মিয়া সোনারগাঁ উপজেলার পিরোজপুর গ্রামের বাসিন্দা। বাস চালক জহিরুল নোয়াখালী জেলার সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে। এ ঘটনায় নিহত ছোবহান মিয়ার ছেলে বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে ৯টার দিকে মোগড়াপাড়া কাঁচাবাজারের বিপরীত পাশে বিএম ক্লাসিক ট্রান্সপোর্টের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ ১৪-২৮০৪) বেপরোয়া গতিতে এসে ছোবহান মিয়াকে ধাক্কা দিলে মাথা ও বা পায়ে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনাস্থলে এসে তার লাশ শনাক্ত করেন।

 

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম বলেন, এই ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা করেছেন। এ মামলায় আটক বাস চালক জহিরুল ইসলামকে গ্রেফতার দেখানো হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর