বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সোনারগাঁয়ে সাড়ে ৪৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৪

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জুন ২০২৩  

 
সোনারগাঁয়ে ৪৭ হাজার ৫‘শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

 

 

এর আগে রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মেঘনা নিউটাউন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে সোনারগাঁ থানা পুলিশ। এতে নেতৃত্ব দিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজারের বারোয়াখালীর করিম সিকদার পাড়ার মো. মোস্তাক আহমেদের ছেলে সায়েদ ইসতিয়াক আহম্মেদ (৩৮), চট্টগ্রামের পাঁচলাইশ চকবাজার এলাকার কামরুল ইসলাম ভূইয়ার ছেলে দৌলত আজিম ভূইয়া (৪৩), তাঁর স্ত্রী মিম আক্তার ওরফে খুশী (১৮) ও কুমিল্লার লাকসামের কোমার ডোগা গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মুজিবুল হক (৩২)।

 

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আমির খসরু জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টায় অভিযান চালিয়ে মাদক বহনকারী প্রাইভেটকার (রেজি নং মেট্টো-গ-৪৯-৩৩৪১) গাড়ীটি তল্লাশী করে আসামীদের থেকে ৪৭ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সাথে মাদক বহনকারী গাড়ীটিও জব্দ করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান খান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর