শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

স্বতন্ত্র মেয়র প্রার্থীর বাড়িতে, নৌকার প্রার্থী’র হা*মলার অভিযোগ

যুুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩ জুন ২০২৩  


আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেনের বাড়ি ও পাওয়ারলুম কারখানায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২ জুন) রাত সাড়ে ৯টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় পুরা এলাকায় আতংক সৃস্টি হয়।

 

 

স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেন আওয়ামীলীগ প্রার্থী হালিম সিকদারের বিরুদ্ধে হামলার অভিযোগ করেন। এদিকে হামলার ঘটনার একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকে পোস্ট দিয়ে বিষয়টি নির্বাচন কমিশনের নজরে আনতে চেষ্টা করেছেন।

 

 

তানভীর হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গোপালদী পৌরসভার আওয়ামীলীগের মেয়র প্রার্থী হালিম সিকদার নিজে ৩/৫শ লোক দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে আমার কারখানা ও পরে বাড়িতে হামলা করেন। হামলা চালিয়ে কারখানা ভাংচুর করে আতংক সৃস্টি করে। পরে বাড়ি এসে অস্ত্রের মহড়া দেয়। এই সময় বাড়িতে আমার বৃদ্ধ মাসহ নারীরা আতংকিত হয়ে পড়ে। বাধা দিতে গেলে আমার ৩ জন কর্মী আহত হয়।

 

 

তিনি বলেন, এর আগেও নির্বাচনের আচরণবিধি লঙ্গন করে স্থানীয় সংসদ সদস্যকে নিয়ে মিছিল সমাবেশ করে নৌকার প্রচারণা করেছে তারা। এখন হামলা করে আমাকে ভয়ভীতি দেখিয়ে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। দ্রুত এ ব্যাপারে নির্বাচন কমিশনের পদক্ষেপ ও পুলিশের সক্রিয়তার দাবি করছি।

 

 

আহতরা হলো নুর মোহাম্মদ (২৫),ইয়াকুব (২০) ও বায়েজিদ (২০)। এদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে মেয়র প্রার্থী হালিম সিকদার বলেন, আমরা হামলা করিনি। মিছিল করেছি।

 

 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাুল ইসলাম তৈয়ব জানান, অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনের রিটানিং কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদ জানান, অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর