শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে জয়ী হলেন যারা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩  



নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত স্বনামধন্য ভূইঘর সোনালী সংসদ ক্লাব নির্বাচনে সভাপতি হয়েছেন সুমন মাহমুদ আর সাধারণ সম্পাদক হয়েছেন মো. নুরুল ইসলাম। শুক্রবার (২৭ জানুয়ারি) কুতুবপুর ইউনিয়নে অবস্থিত ভূইঘর সোনালী সংসদ ক্লাবের নিজস্ব অফিস কার্যালয়ে সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পযন্ত ভোট গ্রহণের মাধ্যমে এ নির্বাচন সম্পূর্ণ হয়।

 

 

পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।  নির্বাচনের ফলাফল অনুযায়ী সভাপতি পদে দোয়াত কলম মার্কায় সর্বোচ ১৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সুমন মাহমুদ, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মাজেদুল হক (মাজু) হাতি মার্কায় পেয়েছেন ১৪৮ ভোট, মো. হুমায়ুন কবির চেয়ার মার্কায় পেয়েছেন ১১০ ভোট, মো. জামাল উদ্দিন আনারস মার্কায় পেয়েছেন ৪১ ভোট ও মোহাম্মদ জাহিদ হাসান মাছ মার্কায় পেয়েছেন ১২ ভোট।  

 

 

সাধারণ সম্পাদক পদে বই মার্কায় সর্বোচ্চ ২০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. নুরুল ইসলাম, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মেহেদী হাসান রয়েল দেয়াল ঘড়ি মার্কায় পেয়েছেন ১৮২ ভোট ও মো. সাজিদ কাজী সাইকেল মার্কায় পেয়েছেন ৬৭ ভোট।

 

 

কোষাধ্যক্ষ পদে মই মার্কায় সর্বোচ্চ ২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাসিবুর রহমান শান্ত ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জিয়াউর রহমান মোমবাতি মার্কায় ২০৯ ভোট পেয়েছেন। এদিকে সাংগঠনিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় পদে নির্বাচিত হয়েছেন মো. ফারুক এবং ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. শামীম। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর