শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দূরপাল্লা পরিবহনের র‍্যালী

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের জনপ্রিয় সাংসদ প্রয়াত আলহাজ্ব নাসিম ওসমানের সুযোগ্য পুত্র আজমেরী ওসমানের বিজয় র‍্যালিতে বিশাল মিছিল নিয়ে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা দূরপাল্লা পরিবহন মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।

 

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে জেলা দূরপাল্লা পরিবহন মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সেন্টু এর নেতৃত্বে আজমেরী ওসমানের বিজয় র‍্যালীতে এ যোগদান  এ করা হয়।

 

এসময় সাইদুর রহমান সেন্টু বলেন, মহান বিজয়ের পঞ্চাশ বছর পূর্ণ হলো আজ। বিজয়ের এই সুবর্ণ জয়ন্তীতে দেশের সকল শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। পাশাপাশি যেসব মুক্তিযোদ্ধারা এখনো জীবিত আছে সকলের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের মূল নেতা বা মহানায়ক হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতির শত বছরের ইতিহাসের গৌরবজনক ঘটনা হচ্ছে এ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধ।

 

র‍্যালিটি কলেজ রোড এলাকা থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া চত্বরে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দরা।

 

এসময় র‍্যালীতে আরো উপস্থিত ছিলেন, জেলা দূরপাল্লা পরিবহন মালিক সমিতির যুগ্ন সাংগঠনিক মোঃ কাবির হোসেন, দূরপাল্লা পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি শরীফুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিয়ন, যুগ্ন সাধারণ সম্পাদক অমিতাভ সরকার রানা, সাংগঠনিক সম্পাদক শিবু রায়, প্রচার সম্পাদক নজরুল ইসলাম নয়ন ও দপ্তর সম্পাদক মোঃ সবুজ প্রমুখ।

এই বিভাগের আরো খবর