বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

স্বেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুকের নেতৃত্বে তাক লাগানো কর্মী সভা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২  



স্বেচ্ছাসেবক লীগকে ঢেলে সাজানোর জন্য সেপ্টেম্বর মাসকে সাংগঠনিক মাস হিসেবে ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার ১০ টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা এবং সদস্য ফরম সংগ্রহ চলছে। সোনারগাঁ উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ফারুক ওমরের নেতৃত্বে কাচঁপুর ইউনিয়নে তাক লাগানো কর্মী সভায় অনুষ্ঠিত হয়।

 

 

 

সোমাবার বিকেলে সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমরের সভাপতিত্বে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে দেখা যায় ফারুক ওমর কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন সহ্য অন্যান্য নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন।

 

 

 

তার আগে অনুষ্ঠানে আসা কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দকে কাচঁপুর সড়ক বিশাল হোন্ডা বহর দিয়ে তাদের অভ্যর্থনা জানিয়ে মঞ্চে নিয়ে আসা হয়। তবে অনুষ্ঠানে আসা অথিতিরা তাদের বক্তব্যে জানান, ব্যানারে কর্মী সভা লেখা হলেও অনুষ্ঠানটি জনসভায় রুপান্তরিত হয়। এর কৃতিত্ব হিসেবে নেতারা ফারুক ওমরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

 

 


কর্মী সভায় প্রধান অথিতির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন বলেন,আমরা এমন একজন ব্যক্তির আদর্শে রাজনীতি করি যিনি ৪৮ সনে ছাত্রলীগ গঠন করে ছাত্র রাজনীতিতে নেতৃত্ব দিয়েছে, ৫২’র ভাষা আন্দোলন, ৬৬ গণঅভ্যহথান, ৬৯ নির্বাচন, ৭১ এর যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন।

 

 

 

আমরা সেই নেতা বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতি করি। আমরা এবার তৃনমূল থেকে কমিটি গঠন করে স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করার জন্য কাজ করছি। আমরা চাই স্বচ্ছ ব্যক্তিদের কমিটিতে নিয়ে আসতে।

 

 

 


কাচঁপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ ওমর বলেন, কাচঁপুর হচ্ছে সোনারগাঁয়ের আন্দোলনের সূথিকাগার। জামাত বিএনপির ক্ষমতার সময় এই কাচঁপুরের সড়কে অবরোধ করে বিএনপি দমানো হয়।

 

 

 

তাই আমি বলব স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে যাদের দায়িত্ব দিবেন যাচাই বাচাই করে দায়িত্ব দিবেন। যাদের ডাকলে আন্দোলন সংগ্রামে পাওয়া যাবে তাদের কমিটিত নিয়ে আসবেন। সেই সাথে পদ প্রত্যাশিদের পরিবার খোজ খবর নিয়ে পদায়ন করার দাবী জানান তিনি।  

 

 

 


সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ফারুক ওমর বলেন, আমরা চাই সকলের পরিবারে খোজ খবর নিয়ে যেন এখানে কমিটির পদে পদায়ন করা হয়। ক্লিন ইমেঝের ব্যক্তিদের যেন পদে আসে। যাদেরকে দলের যে কোন আন্দোলন সংগ্রামে ডাকলে পাওয়া যাবে তাদেরকে কমিটিতে রাখা হয়।

 

 

 


কর্মী সভায় উপস্থিত ছিলেন, জাতীয় পরিষদের সদস্য এ্ড. স্ইাদুর রহমান, এড. ইকবাল হোসেন, সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান বাবু ওমর, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী ছগীর আহম্মেদ, ভিপি জামির হোসেন রনি, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর