বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

স্মার্ট বাংলাদেশ গড়তে চাই : নান্নু

সোনারগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  



গতকাল বিকেলে সোনারগাঁ উপজেলার সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

 

উক্ত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির এক বক্তব্যে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন, ‘সমগ্র সোনারগাঁয়ে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করার মাধ্যমে আমরা ২০২৪ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।

 

 

আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে সমগ্র সোনারগাঁয়ে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করতে হবে।

 

 

শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড করে যাচ্ছেন, তার প্রচারণা আমাদেরকে বেশী বেশী চালাতে হবে। বিএনপি ও জামায়াত তারা আন্দোলনের নামে নৈরাজ্য চালানোর পায়তারা করছে ও আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে।

 

 

জনগণের জানমাল রক্ষার্থে তাদেরকে প্রতিহত করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আমাদের নেতা আব্দুল্লাহ আল কায়সার ভাইকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই এবং সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে চাই’।

 

 

সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়ার সভাপতিত্বে ও সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গির হোসেনের সঞ্চালনায় উক্ত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। 

 

 

প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

 

 

সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন। তাছাড়া উক্ত কর্মী সম্মেলনে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর