মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

সড়কে হকার তাণ্ডব : আসাদসহ তিন আসামীর ২ দিনের রিমাণ্ড (ভিডিও)

প্রকাশিত: ১৪ মার্চ ২০২১  

হত্যার উদ্দেশ্যে হামলা, সরকারি কাজে বাধা,অস্ত্র লুটের চেষ্টা ও সড়ক অবরোধসহ বিভিন্ন অভিযোগে পুলিশের মামলায় গ্রেফতার  তিন আসামীর ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন  আদালত।



রবিবার (১৪ মার্চ)  দুপুর সাড়ে ১২ টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীনের আদালত ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

ভিডিও লিংক পেতে ক্লিক করুন

 

গ্রেফতার তিন আসামী  জেলা হকার্স সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলাম (৪০), মানিক দেওয়ান (৩১), কালু গাজী (৪০)।  এর আগে পুলিশ তিন আসামীর সাতদিনের রিমান্ড  চেয়ে আবেদন করলে  আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীনের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুরের পর আসামীদের জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।



আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ মার্চ) নারায়ণগঞ্জ শহরে বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে বসার দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশ এতে বাঁধা দিলে হকাররা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে এবং বঙ্গবন্ধু সড়ক, লিংক রোডে দফায় দফায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে। এ সময় তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে।



মঙ্গলবার বিকেল থেকে ৮ টা পর্যন্ত চলতে থাকা এ বিক্ষোভে সাংবাদিক, পুলিশ, পথচারী, হকারসহ প্রায় ২০-৩০ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণে আনে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলেও রাত ৮টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।  এ ঘটনায় হকার নেতা আসাদ, কালু গাজী ও মানিক দেওয়ানসহ তিনজনকে আটক করে পুলিশ।


 
এ ঘটনায়   বুধবার (১০ মার্চ) দুপুরে হত্যার উদ্দেশ্যে হামলা, সরকারি কাজে বাধা,অস্ত্র লুটের চেষ্টা ও সড়ক অবরোধসহ বিভিন্ন অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০-২৫০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলা আটক তিনজনকে গ্রেফতার দেখানো হয়।

 

এই বিভাগের আরো খবর