শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

হরিজন সম্প্রদায়ের ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২১  

অত্যান্ত জাঁকজমকপূর্ণভাবে হরিজন সম্প্রদায়ের ফুটবল টুর্নামেন্ট টিভি কাপ- ২০২১ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে নগরীর জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে টানবাজার সিটি কলোনীর রুপতনু স্পোটিং ক্লাব এর সার্বিক আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটু।

 

প্রধান অতিথির বক্ত্যব্যে তিনি বলেন, এই করোনা মহামারীতে সারা বিশ্ব যেখানে থমকে গিয়েছিলো, সেখানে বাংলাদেশের মধ্যে আমরা নারায়ণগঞ্জে সর্ব প্রথম খেলার আয়োজন করেছি। আমরা আবার মাঠে চলে এসেছি। গতবছর এবং এ বছরও আমরা খেলার সকল আয়োজন ইতিমধ্যে সম্পূর্ন করে ফেলেছি। আমরা নারায়ণগঞ্জ জেলায় ক্রিকেটের জন্য একটি আলাদা স্টেডিয়াম করেছি। ফুটবলের আলাদা একটি মাঠও করছি। যেখানে সারা বছর ফুটবল খেলা হবে।

 

তানভীর আহমেদ টিটু আরো বলেন, আপনারা যদি আমার সাথে সমন্বয় করে আগামীতে এই হরিজন সম্প্রদায়ের মাঝে যে খেলা সেটা ফুটবল ক্রিকেট ছাড়াও যদি অন্যান্য দেশীয় খেলাও হয়, আমরা জেলা ক্রিড়া সংস্থ্যার সাথে সমন্বয় আরো বড় আকারে যেন করতে পারি সে ব্যাপারে আমি বদ্ধ পরিকর। আমি আহ্বান জানাবো আমাদের এই সম্প্রদায় সারা বাংলার বুকে একটি উজ্জল দৃষ্টান্তমূলক হিসেবে নারায়ণগঞ্জকে মেলে ধরতে পারবে। সারা বাংলাদেশের হরিজন সম্প্রদায় যারা আছেন, তাদের সকলের খেলাধূলার আয়োজনের জন্য নারায়ণগঞ্জ একটি উজ্জল ভূমিকার দৃষ্টান্ত হয়ে রবে।

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল করিম বাবুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক ক্রীড়াবিদ হাজী আমিনুর রহমান, সাবেক জাতীয় ফুটবলার ও কোচ আজমুল হোসেন বিদ্যুৎ, সাবেক জাতীয় ফুটবলার জাকির হোসেন শাহীন ও আব্দুল্লাহ পারভেজ প্রমুখ।

এই বিভাগের আরো খবর