শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

হলি উইলস স্কুলে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আগামী ২৮ সেপ্টেম্বর। এ উপলক্ষ্যে গতকাল শনিবার সকালে গোদনাইলের হলি উইলস স্কুলের উদ্যোগে স্কুল ভবনে শিশুকিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার বিষয় ছিল ‘শেখ হাসিনা ও বাংলাদেশ’।

 

 

 

প্রতিযোগিতায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মতিউর রহমান মতি, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন, আবদুল মজিদ সাউদ, শহীদুল ইসলাম, মুজিবুর রহমান সাউদ, মুক্তিযোদ্ধা সন্তান শিক্ষানুরাগী  সাব্বির আহমেদ প্রমুখ।  

 

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্যানেল মেয়র মতিউর রহমান মতি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব দরবারে অত্যন্ত উচ্চ আসনে নিয়ে গেছেন। তার জন্মদিন সামনে রেখে আমরা আশা করবো তার নেতৃত্বে অচিরেই বাংলাদেশ বিশ্বে একটি উন্নত দেশে পরিনত হবে। বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে দ্বিতীয় শ্রেষ্ঠ প্রধানমন্ত্রীর মর্যাদা অর্জন করেছেন। তার এই গৌরবে আমরা সারাদেশের মানুষ গৌবান্বিত বোধ করছি।

 

 


ক্ষুদে শিল্পীদের আঁকা ছবি সবাইকে মুগ্ধ করে। বীর মুক্তিযোদ্ধারা চিত্রাংকন প্রতিযোগিতা ঘুরে দেখেন। চিত্রাংকন প্রতিযোগিতায় সদর উপজেলার বিভিন্ন স্কুলের শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহন করেন। হলি উইলস স্কুল প্রতি বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে শিশু-কিশোরদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে প্রশংসা কুড়িয়েছে। এন.এইচ/জেসি