শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

হাফেজদের দস্তারবন্দী উপলক্ষে দুইদিন ব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ মার্চ ২০২২  

সৈয়দপুর হাজী আলী হোসেন বেপারী হাফেজি ও আলিম মাদ্রাসার হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষে দুইদিন ব্যাপী ২৬তম তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে। সৈয়দপুর ঈদগাহ মাঠে ১৪ ও ১৫ মার্চ এই মাহফিল অনুষ্ঠিত হবে। মাদাসার অধ্যক্ষ মাওলানা মো. শফিউল আলম এই মাহফিলের আরজগুজার হিসেবে আছেন।

 

মাহফিলের ১ম দিন মাদ্রাদার হিফজ বিভাগের সভাপতি আলহাজ্ব মো. মিলন হোসেন শ্যামলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন লক্ষীপুরের মোফাসসিরে কুরআনা আল্লামা ড. লুৎফর রহমান, বিশেষ বক্তা হিসেবে বগুড়ার মোফাসসিরে কুরআন আলহাজ্ব মাওলানা আবদুস সালাম ওয়াজ করবেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মো. সাজাহান আলম।

 

দ্বিতীয় দিন  সৈয়দপুর আলমাছ আলী ফাউন্ডেশনের দাতা ও প্রতিষ্ঠাতা আলহাজ্জ্ব আলমাছ আলীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন, জৈনপুরী পীর সাহেব ডা. সাইয়্যেদ মোহাম্মদ এনায়েতুল্লাহ আব্বাসী।

 

বিশেষ বক্তা হিসেবে থাকবেন ঢাকার মোফাসসিরে কুরআন হাফেজ মাওঃ কাজী মারুফ বিল্লাহ।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশে ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।