শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

হামিদ মিয়া ওয়াক্‌ফ এস্টেট এর উদ্যোগে দুস্থঃদের নগদ অর্থ বিতরণ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৪ মে ২০২১  

পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব ও দু:স্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে হামিদ মিয়া ওয়াকফ এস্টেট। গতকাল মঙ্গলবার বেলা এগারটার দিকে খানপুর বাজার সংলগ্ন এলাকায় চারশত পরিবারের মাঝে এই নগদ অর্থ প্রদান করা হয়।

আব্দুল হামিদ মিয়া ওয়াকফ এস্টেট এর সাধারণ সম্পাদক শিল্পপতি ও সমাজ সেবক মো. নুরুজ্জামান সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস্টেট এর সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা। অনুষ্ঠানে মরহুম আব্দুল হামিদ মিয়া’র রুহের মাগফিরাত কামনাসহ তার পরিবারের জন্য দোয়া করা হয়।

এ সময় প্রধান অতিথি বলেন, আব্দুল হামিদ মিয়া একজন ভাল মানুষ ছিলেন বলেই মৃত্যুর পরও গরীব ও দু:স্থ মানুষ সাহায্য ও সহযোগিতা পাচ্ছেন। তিনি হামিদ মিয়া ও তার পরিবারের জন্য দোয়া করার অনুরোধ জানান।

সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরদার বলেন, প্রতি বছর হামিদ মিয়া ওয়াকফ এস্টেটের পক্ষ থেকে নগদ অর্থ, সেলাই মেশিন, কম্বলসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। এবার চারশত গরীব দুস্থের মাঝে দুই লাখ টাকা বিতরণ করা হয়েছে। আপনারা সবাই দোয়া করবেন আল্লাহ যেন ওনাকে বেহেস্ত নসিব করেন।

এসময় উপস্থিত ছিলেন, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মো. আসলাম, বিশিষ্ট সমাজ সেবক মাহাবুবুর রহমান মারুফ, জাহিদ হাজী, হানিফ কবির বাবুল, মো. জাহাঙ্গীর কবির পোকন, হাজী নিজাম উদ্দিন, মো. আলমগীর কবির, মো. টিপু সুলতান, মামুন মুন্সীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া বাদ আসর খানপুর ব্রাঞ্চ রোড জামে মসজিদে মরহুম আব্দুল হামিদ মিয়া ও তার পরিবারের জন্য দোয়া করা হয়।
 

এই বিভাগের আরো খবর