শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

১নং ঢাকেশ্বরী মন্দিরে দুঃসাহসিক চুরির ৩দিন পর মামলা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২০ জুন ২০২১  

বন্দরের ১নং ঢাকেশ্বরী মন্দিরে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটেছে। অজ্ঞাত নামা চোরের দল কৌশলে মন্দিরের স্টোর রুমের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে হাড়ি পাতিলসহ বিভিন্ন জিনিস পত্র চুরি করে পালিয়ে যায়। গত ১৬ জুন মঙ্গলবার গভীর রাতে উল্লেখিত মন্দিরে এ চুরি ঘটনাটি ঘটে।

 

চুরি ঘটনার ৩ দিন পর এ ঘটনায়  রোববার সকালে মন্দির কমিটির যুগ্ম সম্পাদক গৌতম চন্দ্র পাল বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৪(৬)২১।

 

জানা গেছে, প্রতিদিনের ন্যায় গত ১৬ জুন রাত সাড়ে ১১টায় ১নং ঢাকেশ্বরী মন্দির কমিটির যুগ্ম সম্পাদক গৌতম চন্দ্র পালসহ অন্যান্য লোকজন মন্দিরের কার্যক্রম শেষে যার যার বাড়িতে চলে যায়। এই সুযোগে অজ্ঞাত নামা চোরের দল কৌশলে স্টোর রুমের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ২টি পিতলের বড় ডেগ, ২টি পিতলের মাঝারি ডেগ, ৪টি বড় খিচুরি রান্না করা ডেগ, ৪’শ  স্টিলের বড় প্লেট, ২’শ স্টিলের গ্লাস, ২’শ পিছ ফ্লোর ও দেয়াল টাইলস, প্রায় ১২ কেভী মেহগুনি কাঠ, ২টি বড় দস্তার কড়াই, ১টি দেড় ঘোড়া মটর ও ২টি ওয়াশিং টব ও ১টি পিতলের বড় হাতাসহ মন্দিরের অন্যান্র জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে বন্দর থানায় চুরির মামলা দায়ের হলেও এ রির্পোট লেখা পর্যন্ত চোরাইকৃত মালামাল উদ্ধারের সংবাদ জানাতে পারেনি পুলিশ। 
 

এই বিভাগের আরো খবর