বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

১০ কোটি টাকার সুতা-ফেব্রিক্স আত্মসাত করে পালিয়েছে নীটিং মালিক

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২  

 

ফতুল্লার একটি নীটিং কারখানার মালিক বিভিন্ন গার্মেন্ট প্রতিষ্ঠানের বিদেশী অর্ডারের প্রায় ১০ কোটি টাকার ফেব্রিক অন্যত্র বিক্রি করে গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় ফতুল্লার অবন্তী কালার গার্মেন্ট এর জনসংযোগ কর্মকর্তা মো. মাসুম আহম্মেদ বাদী হয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নং আমলী আদালতে মামলা দায়ের করেছেন।  

 

 

আদালত সূত্রে মামলার আবেদনের বরাতে জানা যায়, ফতুল্লার বিসিকে অবস্থিত অবন্তী কালার গার্মেন্ট একই এলাকায় অবস্থিত শাসনগাঁও রহমান প্লাজার আন্ডার গ্রাউন্ড ফ্লোর এ থাকা সাহা নীট ওয়্যার্স এর মালিক অঞ্জন সাহা ও সঞ্জয় সাহাকে ফেব্রিক তৈরী জন্য বিভিন্ন কাউন্টের প্রায় সাড়ে ১৪ টন সূতা সরবরাহ করে।

 

 

এর মধ্যে সাহা কারখানার দুই মালিক অবন্তী গার্মেন্টকে প্রায় ৬ টন ফেব্রিক সরবরাহ করে। বাকী প্রায় সাড়ে ৭ টন ফেব্রিক যার মূল্য প্রায় ২৩ লক্ষ টাকার ফেব্রিক ফেরত না দিয়ে কারখানায় তালা মেরে পালিয়ে গেছে।

 

 

অবন্তী গার্মেন্ট এর জনসংযোগ কর্মকর্তা মো. মাসুম আহম্মেদ মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, চলতি মাসের ২৫ নভেম্বর মধ্যে বাকী ফেব্রিক অবন্তী গার্মেন্টে ফেরত দেয়ার কথা ছিল। কিন্তু ১৫ নভেম্বর ওই দুই মালিক কারখানার গেটে তালা লাগিয়ে পালিয়ে যায়। 

 

 

তিনি আরও জানান, ইতমধ্যে বিভিন্ন লোক মারফত জানতে পেরেছি যে , ওই দুই মালিক অঞ্জন সাহা ও সঞ্জয় সাহা বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ১০ কোটি টাকার ফেব্রিক অন্যত্র বিক্রি করে পালিয়ে গেছে। এ ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষে বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেছি।

 

 

এ বিষয়ে বিসিকি শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেম জানান, সাহা নীট কারখানার নামে বিভিন্ন গার্মেন্ট প্রতিষ্ঠানের কোটি টাকার সূতা ও ফেব্রিক নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দীপু জানান, আদালতের নির্দেশ হাতে পেলেই ব্যবস্থা নেব।

এই বিভাগের আরো খবর