শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

১৪নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী মাসুম আহম্মেদ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১  

১৪ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ
করেন কাউন্সিলর প্রার্থী মাসুম আহম্মেদ
 
আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অতি নিকটেই চলে এসেছেন। সিটি নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীগণ আনন্দ ও উৎসবমুখর পরিবেশে তাদের নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় নাসিক ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও সমাজ সেবক মো.মাসুম আহম্মেদ ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রতিদিনই নাসিক ১৪ নং ওয়ার্ডে প্রতি প্রতি ঘরে ঘরে গিয়ে সালাম ও আদার জানাচ্ছে কাউন্সিলর প্রার্থী মো.মাসুম আহম্মেদ। 

 

 শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে নাসিক ১৪ নং ওয়ার্ডে পানি ট্যাংকি এলাকায় ব্যাপক গনসংযোগ করেন মাসুম আহম্মেদ। এ সময় কাউন্সিলর প্রার্থী মাসুম আহম্মেদ অত্র ওয়ার্ডে ভোটার দের উদ্যেশে বলেন, আমি এই ওয়ার্ডের  ডি.এন. রোড এলাকার একজন স্থায়ী বাসিন্দা। এ এলাকায় আমার শৈশব , কৈশোর ও যৌবনের মূল্যবান সময় অতিবাহিত করেছি।এলাকার সুখে - দুঃখে সাধারন মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এলাকার বিভিন্ন প্রতিটি দুর্যোগময় মূহুর্তে নিরন্ন মানুষের পাশে থাকার চেষ্টা করেছি , করোনাকালীন লক ডাউনের সময় নিম্নবৃত্ত , নিম্ন মধ্যবিত্ত মানুষের অভাব ছিল কিন্তু অনেকে লজ্জায় লাইনে দাড়িয়ে ত্রাণ নেয়ার জন্য আসেনি, সেই সমস্ত অভাবী মানুষের ঘরে গিয়ে নিরবে নিভৃতে আমার ব্যক্তিগত তহবিল হতে খাদ্য দ্রব্য ও নগদ অর্থ মানুষের দ্বারে পৌছে দিতে পেরেছি।

 

 তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে ১৪ নং ওয়ার্ডে আপনাদের সহযোগিতায় চাঁদাবাজী , মাদক বেচা - কেনা ও সন্ত্রাস দমন করার আপ্রান চেষ্টা করব। ডি.এন রোডে বর্ষার সময় রাস্তার জলাবদ্ধতা  নিরসনের চেষ্টা করব। অত্র ওয়ার্ডের স্কুল কমিটি, মসজিদ কমিটি , পঞ্চায়েত কমিটি আমি নিজে কুক্ষিগত করব না, যোগ্য লোকদের নেতৃত্বে সকল কমিটি গঠন করব। আমি ডি.এন. রোডের একাংশ সিসি টিভির আওতায় এনেছি , নির্বাচিত হলে ১৪ নং ওয়ার্ডের সম্পূর্ণ এলাকা সিসি টিভির আওতায় আনব। আমি বিশ্বাস করি সিসি টিভি ক্যামেরা চালু হলে এলাকায় চুরি, ডাকাতি মাদক বিক্রি ও বিভিন্ন ধরনের অপরাধ বন্ধ হবে। নির্বাচিত হলে এলাকায় সুশাসন , ন্যায় বিচার ও নাগরিক অধিকার নিশ্চিত করব ইনশাল্লাহ। তাই আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আপনাদের সুচিন্তিত মতামত ও মূল্যবান ভোট আগামী দিনে একজন সৎ ও যোগ্য জন প্রতিনিধি নির্বাচিত করতে সহায়ক হবে ।     
 

এই বিভাগের আরো খবর