শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

১৭নং ওয়ার্ডে পানির সংকট লাঘবে ত্রাতার ভূমিকায় কাউন্সিলর বাবু

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

 

# এক যুগ ধরে বিশুদ্ধ পানির তীব্র কষ্টে রয়েছে ১৭নং ওয়ার্ডবাসী

#  কাউন্সিলর বাবুসহ তার টিম পানির সংকট নিরসনে দিন রাত কাজ করছে

 

গত এক যুগ ধরে বিশুদ্ধ পানির তীব্র কষ্টে রয়েছে ১৭নং ওয়ার্ডবাসী। এলাকার মানুষের বিশুদ্ধ পানির সংকট নিরসনে ত্রাতার ভূমিকা পালন করছেন ১৭নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর আবদুল করিম বাবু। বিশুদ্ধ পানির সংকট নিরসনে ১৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বসানো ১১টি সমারসিবল পাম্পের সাথে সম্প্রতি নিজ অর্থায়নে আরো দুটি সমারসিবল পাম্প বসিয়েছেন কাউন্সিলর বাবু। 

 

শুধু তাই নয়, বিশুদ্ধ পানির সরবরাহ মানুষের জন্য সহজ করতে বাড়িতে বাড়িতে সেই পাম্পের সংযোগ কল বসিয়ে দিয়েছেন। কাউন্সিলর বাবু গভীর রাত অবধি তার লোকজনকে নিয়ে মানুষের বাসায় বাসায় এই পানির সংযোগ টানছেন। এতে করে আনন্দিত ও খুশি এলাকাবাসী। তারা বলছেন, মানুষকে নিয়ে ভাবেন বিধায়ই কাউন্সিলর বাবু বিশুদ্ধ পানির সংকট নিরসনে এতো তৎপর।


এব্যাপারে ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল করিম বাবু যুগের চিন্তাকে বলেন, আমার ওয়ার্ডে বিশুদ্ধ পানির সমস্যা নতুন নয়। তবে মানুষকে বিশুদ্ধ পানি সরবরাহ করতে আমি শুরু থেকে আমার ব্যক্তিগত অর্থায়নে  পানি সরবরাহ করতে তৎপর ছিলাম। সম্প্রতি নিউইয়র্কে থাকাকালীন সময়েও আমার ওয়ার্ডে দুটি সাবমারসিবল পানির পাম্প বসানো হয়েছে।

 

বিশুদ্ধ পানির সংকট নিরসনে এই পর্যন্ত ১৩টি সমারসিবল পানির পাম্প বসানো হয়েছে। মানুষ যাতে সহজে এই পানি সরবরাহ করতে পারে সেজন্য আমি এই  পাম্পগুলো থেকে নিজ অর্থায়নে মানুষের বাড়ি বাড়ি পর্যন্ত টেনে দিচ্ছি। আমিসহ আমার পুরো টিম এনিয়ে কাজ করছি। আশা করি মানুষকে বিশুদ্ধ পানি নিয়ে আর কষ্ট করতে হবেনা। জেসি / এন.এইচ

এই বিভাগের আরো খবর