শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

২নং গেটের অফিসে শামীম ওসমান স্বাচ্ছন্দ্য বোধ করেননা

পরিচয় প্রকাশ গুপ্ত

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  


# এজন্যই না’গঞ্জ ক্লাবে বর্ধিত সভা আয়োজন


গতকাল নারায়ণগঞ্জ ক্লাব গেষ্ট হাউজের চার তলায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এমপি মির্জা আজম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে মহানগর কমিটির ১নং সদস্য হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানও এ সভায় উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

একদিন আগে (শনিবার) জেলা কমিটির বর্দ্ধিত সভা শহরের দুই নম্বর গেটে অবস্থিত আওয়ামী লীগ অফিসে অনুষ্ঠিত হলেও মহানগর কমিটির জন্য ব্যায়বহুল নারায়ণগঞ্জ ক্লাবে এই বিশেষ আয়োজন কেন? গতকাল দায়িত্বশীল কোন কর্মকর্তার কাছ থেকে এ প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তবে, একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, মহানগর কমিটির ১নং সদস্য এমপি শামীম ওসমানের সুবিধার্থে এ আয়োজন করা হয়েছে। কারণ তিনি ২নং গেটের পার্টি অফিসে স্বাচ্ছন্দ বোধ করেন না।

 

 

 

 

 

 

 

 

 

এজন্য সেখানে তার পদার্পনও কম। এদিকে, আসন্ন জেলা ও মহানগর সম্মেলন নিয়ে জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ যেখানে সম্মেলন করার সিদ্ধান্ত নেবেন সেখানেই সম্মেলন হবে। সেটা হোক রেললাইনের এপারে, অথবা ওপারে। ওসমানী স্টেডিয়ামে হোক বা রাসেল পার্কে হোক, ভয়েরতো কিছু নেই।

 

 

 

 

 

 

 

 

 

 

২০০১ সালের পরে নারায়ণগঞ্জে প্রথম যুবলীগের সম্মেলন করেছিলাম। আমি তখন পৌর চেয়ারম্যান। অনেকে তখন বলেছিল, নারায়ণগঞ্জে সম্মেলন করতে পারবো না। ডিআইটিতে মঞ্চ করা যাবে না। আমি তখন আনোয়ার সাহেবকে বলেছিলাম, মঞ্চ ডিআইটিতেই হবে। পরবর্তিতে ঠিকই একটি সফল সম্মেলন হয়েছিল। সেটা যুবলীগ সম্মেলন হলেও আমরা সবাই তখন ঐক্যবদ্ধ ছিলাম। আসলে ঐক্যের কোন বিকল্প নেই। ঐক্যবদ্ধ থাকলে কোন ভয় থাকে না।    এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর