মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

৩ চেয়ারম্যান ও ২ নেতার বাড়ি জলজটে আক্রান্ত!

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ জুন ২০২১  

৩ জন চেয়ারম্যান আর দুইজন প্রভাবশালী নেতার বাড়ি রয়েছে ভয়াবহ জলজটে আক্রান্ত লালপুরে। ফতুল্লার এই স্থানটিতে বাস করেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের নেতা লুৎফর রহমান স্বপন, বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয়পার্টির নেতা দেলোয়ার হোসেন প্রধান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল ও ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক।

 

উল্লেখিত, তিন চেয়ারম্যান এবং দুই নেতা পাঁচ জনই স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের অতি ঘনিষ্ঠ হিসাবে পরিচিত। অথচ পাঁচ জনের বাড়ির সামনেই বছরের পর বছর ধরে বৃষ্টির আর ড্রেনের পানি জমে আছে। তাদের বাড়ির সামনে শুধু বর্ষাকালে নয়, বরং শীতকালেও পানি জমে থাকে বলে জানিয়েছে ওই এলাকার সাধারন মানুষ।

 

তাই এলাকাবাসীর প্রশ্ন সংসদ সদস্য শামীম ওসমানের ঘনিষ্ঠ এই নেতারা যেখানে বসবাস করেন সেই এলাকা এভাবে ডুবে থাকে কি করে? তারা কি তাদের নেতা সংসদ সদস্য শামীম ওসমানকে বিষয়টি জানাননি? নাকি জানানোর পরেও শামীম ওসমান তাদেরকে কোনো রকম পাত্তা দিচ্ছেন না। এক কথায় এমন প্রভাবশালী তিন চেয়ারম্যান ও দুই নেতা যে এলাকার বাসিন্দা সেই এলাকা বছরের পর বছর এভাবে ডুবে থাকাতেই বুঝা যায় ফতুল্লায় আসলে কতোটুকু উন্নয়ন হয়েছে। ফতুল্লা থানা এলাকাকে কোথায় নিয়ে যাচ্ছেন সংসদ সদস্য শামীম ওসমান।

এই বিভাগের আরো খবর