বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

৯৮ কোটি টাকা বকেয়ায় সিনহা গ্রুপের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১১ জুন ২০২১  

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পনি (তিতাস) নিয়মিত অবৈধ গ্যাস সংযোগ এবং বিল আদায়ের অভিযানের অংশ হিসেবে সোনারগাঁয়ে কাঁচপুরে সিনহা গ্রুপের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিতাসের এ অভিযান পরিচালনা করে তিতাসের উর্ধতন কতৃপক্ষ।

 

তিতাসের নারাণগঞ্জের ডিএমডি ইমাম উদ্দিন শেখ জানান, সিনহা গ্রুপের প্রায় ৯৮ কোটি টাকা গ্যাস বিল বকেয়া জমা পড়েছে। বার বার তাগাদা দিলেও তারা বকেয়া বিল পরিশোধ  না করায় বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে সোনারগায়ের কাচপুরে অবস্থিত সিনহা গ্রুপ এর তিনটি  প্রতিষ্ঠানটির মধ্যে সিনহা ডেনিম লিমিটেডে অভিযান চালিয়ে অনুমোদনহীন অতিরিক্ত স্থাপনা পাওয়া যায়।

 

প্রতিষ্ঠানটিতে অবৈধভাবে গ্যাস ব্যবহার অভিযোগ এবং  প্রায় ৯৮ কোটি টাকা বকেয়ার অভিযোগে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধ গ্যাস ব্যবহার ও বকেয়া গ্যাস বিল আদায়ে জিরো টলারেন্স নীতি গ্রহন করা হয়েছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী,  প্রতিমন্ত্রী এবং সচিব মহোদয় আমাকে নির্দেশ দিয়েছে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ করতে এবং বকেয়া বিল আদায় করতে। ফলে বার বার তাগাদা দেওয়ার পরও যেসব শিল্প প্রতিষ্ঠান গ্যাস বিল পরিশোধ করছে না তাদের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হবে।
 

এই বিভাগের আরো খবর