বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

আকবরের বাড়িতে ডিবি-পুলিশের অভিযানে সিদ্ধিরগঞ্জ বিএনপির নিন্দা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৪  

 

 

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেনের বাড়িতে ৩০ জানুয়ারী ও ০১ ফেব্রুয়ারী ডিবি ও পুলিশের যৌথ অভিযানে তীব্র নিন্দা জানিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির। সোমবার (০১ ফেব্রুয়ারি) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন এই নিন্দা জানান।

 

বিবৃতিতে তারা বলেন, গত ৩০ জানুয়ারী রাতে ও ১ ফেব্রুয়ারী বিকালে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন বাসায় অবৈধ সরকারে আজ্ঞাবহ আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালায়, তাকে না পেয়ে পরিবারের লোকজনদের নানাভাবে হুমকি-ধমকি দিয়ে গেছেন।

 

যাকে ঘিরে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নেতাকর্মীরা উদ্বগ্নি হয়ে আছে। এই আওয়ামী লীগের জাহিলিয়াতের যুগে পুলিশ আজ বাকশাল সরকারের বিরাজনীতিকরন মহাপরিকল্পনা বাস্তবায়নের প্রধান হাতিয়ার পরিণত হয়েছে। জনগণের বন্ধু খ্যাত এই প্রতিষ্ঠানটি বন্ধুত্বের সকল বৈশিষ্ট্য হারাতে বসেছে, যা কোন সভ্য সমাজ মেনে নিতে পারে না। নতজানু প্রশাসন ও টালমাটাল সরকা আজ দুয়ে মিলে একাকার। পুলিশের এহেন পৈশাচিক অনাচারের বিরুদ্ধে চরম প্রতিবাদ ও তীব্র নিন্দা সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির।  

 

এই বিভাগের আরো খবর