মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ফতুল্লায় ট্রাকচাপায় মনির হোসেন নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার (১৬ মার্চ) রাত ১১টায় ফতুল্লার দাপা শৈলকুড়া এলাকার ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন (৩৫) ফতুল্লার ধর্মগঞ্জ নবীনগর এলাকার লবী কোটারীর ছেলে।

০৮:৫৭ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

৩শ’ শয্যা হাসপাতাল থেকে মেডি এইডে রোগী টানে 

নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালের পাশেই খানপুর কাজিপাড়া বটতলা এলাকায় ৩ বছর যাবৎ লাইসেন্স নবায়ন না করে, অস্বাস্থ্যকর প্যাথলিজ এর পাশাপাশি কোন প্যাথলজিস্ট না রেখে এমনকি বর্জব্যবস্থাপনা ক্রটিসহ নানা অনিয়মের মধ্যে দিয়েই পরিচালিত হচ্ছে মেডি এইড ডায়াগনস্টিক সেন্টার নামক এক নামধারী প্রতিষ্ঠান।

০৮:৫০ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

মাদকের ডিলার সবুজ-শহিদ বাহিনী বেপরোয়া

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাস্থ কাশীপুর ইউনিয়নের ৫, ৬, ৮নং ওয়ার্ড ও সদর থানার ১নং ও ২নং বাবুরাইলের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসাসহ নানা অপকর্মের মাধ্যমে সাধারণ জনগণকে জিম্মি করে রেখেছে বাবুরাইল বড় বাড়ির বদুর ছেলে সবুজ মিয়া।

০৮:৪০ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

সেক্রেটারির হাড্ডিগুড্ডি ভেঙে দেয়ার অর্ডার দিলেন সভাপতি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের আহ্বায়ক ও সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন ও তারই কমিটির সদস্য সচিব শাহ জামালের

০৮:১৯ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

তিন কাউন্সিলরের বিরুদ্ধে টিসিবির কার্যালয় থেকে কারণ দর্শানো নোটিশ

“নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মুন্না ও ডিলার পলাশ মিলে টিসিবি'র পণ্যে নয়-ছয়” এবং “বন্দরে নারী কাউন্সিলরকে পুরুষ কাউন্সিলরের চড়-থাপ্পর" শিরোনামে প্রচার সংখ্যায় সর্বশীর্ষে দৈনিক যুগের চিন্তা পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নিকট অভিযোগের বিষয়ে অবহিত করণের নিমিত্তে তদন্তপূর্বক ব্যবস্থাগ্রহণ সাপেক্ষে কারণ দর্শানো নোটিশ এর সুপারিশ প্রদান করেছেন ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র ঢাকা আঞ্চলিক কার্যালয়ের যুগ্ম পরিচালক অফিস প্রধান মো. হুমায়ুন কবির।

০৮:০৮ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

শামীম-আইভীর মধুর সম্পর্ক কতদিনের

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মধ্যে দীর্ঘদিনের বিরাজমান বৈরী সম্পর্কের আপাত অবসান নারায়ণগঞ্জবাসীকে আশ্বস্ত করেছে। আর এই অসাধ্য কাজটি সুচারুরূপে সম্পন্ন করেছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব। তাদের উদ্যোগেই বিপরীতমুখী দু’জনকে একটেবিলে বসানোর রাজসিক আয়োজন সর্বমহলের প্রশংসা কুড়াতে সমর্থ হয়েছে। 

০৭:৪৮ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

পূর্ব ইসদাইর শাহী মসজিদে ইফতার মাহফিল

পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে গতকাল রোববার (১৭ মার্চ)। মসজিদ কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব  মো. ইউসুফ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল বাছেদ রতনের সার্বিক তত্ত্বাবধানে মসজিদের তিন তলায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

০১:১০ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

মহাসড়কের বিভাজককে মই দিয়ে যাত্রী পারাপার, মইসহ আটক রবিউল

সড়ক বিভাজকে হেলান দিয়ে রাখা মই। সেই মই বেয়ে নেমে মহাসড়ক পার হচ্ছেন যাত্রীরা। এর বিনিময়ে যাত্রীদের কাছ থেকে নেওয়া হচ্ছে পাঁচ টাকা করে। গতকাল রোববার (১৭ মার্চ) দুপুরে এমনই দৃশ্য দেখা গেলো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ের সড়ক ও জনপথ অধিদপ্তর অফিসের সামনে।

০১:১০ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ।

০১:০৯ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

এখন অনেকেই অনেকভাবে ইতিহাস রচনা করার চেষ্টা করি : মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেক কষ্ট করে বুকের তাজা রক্ত দিয়ে এদেশ স্বাধীন করা হয়েছে। দেশের স্বাধীনতা রক্ষা করার দায়িত্ব কিন্তু এখন আমাদের, আমাদের ভবিষ্যৎ প্রজন্মের।

০১:০৯ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

সলিমুল্লাহ সড়ক এখন ওয়ান ওয়ে, ভোগান্তি চরমে  

ঈদ পর্যন্ত হকারদের হলিডে মার্কেট বসবে শুক্র-শনিসহ অন্যান্য বন্ধের দিনগুলোতে। হলিডে মার্কেটটি নবাব সলিমুল্লাহ সড়কের একপাশ বন্ধ করে চলছে বেচা কেনা। একপাশ বন্ধ রেখে অন্য পাশে যানবাহণের জন্য সচল রাখায় ওয়ান ওয়ে রোডে পরিনত হয়েছে নবাব সলিমুল্লাহ সড়ক।

০১:০৯ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন মেয়র আইভী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ডা.সেলিনা হায়াৎ আইভী।

০১:০৮ পিএম, ১৮ মার্চ ২০২৪ সোমবার

ফতুল্লায় মিশুক চালক রাজু হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-১

ফতুল্লায় মিশুক চালক রাজু (১৭) হত্যার ঘটনার রহস্য উদঘাটন সহ এক ঘাতক কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম পারভেজ(৩০)। সে ফতুল্লার পাগলা বটতলা বৌ বাজার এলাকার মুসা মিয়ার পুত্র। গতকাল শনিবার দুপুরে তাকে ফতুল্লা থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় নিহত মিশুক চালক রাজুর ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার সহ হত্যাকান্ডে ব্যবহৃত কালো রংয়ের একটি বেল্ট জব্দ করে পুলিশ।

০৫:০৫ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

সলিমুল্লাহ সড়কে চাঁনরাত পর্যন্ত টানা বসতে দেয়ার দাবি

গতকাল সন্ধ্যা বাদ মাগরিব ৭টায় হকার নেতারা একটি সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে তারা ঈদের আগের রাত পর্যন্ত তথা চাঁন রাত পর্যন্ত সলিমুল্লাহ সড়কে প্রতিদিন বসতে দেয়ার দাবি জানিয়েছেন। এই সময় হকারদের পক্ষ থেকে তাদের মহানগর সভাপতি আবদুর রহিম মুন্সী এবং সাধারণ সম্পাদক আসাদ বক্তব্য রাখেন।

০৪:৫৮ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

সাজনুকে-শাহ নিজামের খোঁচা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা নির্বাচনের তফসিল ঘোষনা হয়েছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের ৫টি উপজেলার নির্বাচনের তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। আর এতে করে ইতোমধ্যে উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা মাঠে নেমে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। কখনো উঠান বৈঠক, কখনো হাটে, ঘাটে, মাঠে মানুষের কাছে গিয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচারনা করে নিজেদের প্রার্থীতার জানান দিচ্ছে।

০৪:৪৩ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী আজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী আজ রোববার। সারাদেশে দিনটি জাতীয় শিশু-কিশোর দিবস হিসাবে উদযাপিত হবে। 

০৪:২৬ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

কাউন্সিলর মুন্না ও ডিলার পলাশ মিলে টিসিবির পণ্যে নয়-ছয়

সকাল থেকে বিকেল ও বিকেল থেকে গভীর রাত পর্যন্ত লাইনে দাঁড়িয়েও টিসিবি পণ্য নিতে ব্যর্থ হচ্ছেন অগণিত মানুষ। নারায়ণগঞ্জ জেলা ও উপজেলার বিভিন্ন ওয়ার্ডে চলছে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম। কিন্তু এই টিসিবি পণ্য লুট ও কারচুপি হবার কারণে গত বছর থেকে স্মার্ট ডিজিটাল পরিবার পরিচিতি কার্ড করেছে সরকার। এই কার্ডের মাধ্যমে প্রতি সপ্তাহে পণ্য নিতে পারবে নিম্ন আয়ের মানুষ। কিন্তু কার্ড থাকলেও পণ্য পাচ্ছেন না অনেকে। এমনই অভিযোগ পাওয়া গেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোারেশনের ১৮নং ওয়ার্ডে।

০৩:৪৮ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

শামীম ওসমানের বাবা-দাদাকে গালাগালি প্রসঙ্গে খোকনসাহার মুক্তকলাম  

১২ বৎসর/১৩ বৎসর যাবৎ প্রায় প্রতি ইংরেজী মাসের ৭ তারিখে নারায়ণগঞ্জের স্বঘোষিত বুদ্ধিযোদ্ধা দাবীদার ব্যক্তিরা ৭ জন লোকের সমাবেশ করে, ১০ জন বক্তা হাজির করিয়া শহরের বিভিন্ন এলাকায় নারায়ণগঞ্জের একটি ঐতিহ্যবাহী পরিবারের সদস্যদের নাম উল্লেখ করিয়া মিথ্যা তথ্য বিবর্জিত বক্তব্য প্রদান করিয়া ইতিহাস বিকৃতি করিয়া আসিতেছে, যাহা দেশ ও সমাজের জন্য ক্ষতিকারক।
 

০৩:১০ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

বঙ্গবন্ধু একটি নাম : একটি ইতিহাস

মার্চ মাস বাঙালির স্বপ্নসাধ যৌক্তিক পরিণতির এক মাস। সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বিষাদ, আবেগ-অনুভূতি বিজড়িত মাস এই মার্চ। এই মার্চে ৪টি দিবস খুবই গুরুত্ব বহন করে।

০৩:১০ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

বিএনপির নামে ভোট চাইলে প্রত্যাখ্যান করবেন : সাখাওয়াত

মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, শেখ হাসিনার অধীনে গত সাত জানুয়ারি নির্বাচনে কিন্তু আমরা অংশগ্রহণ করি নাই। আর এই নির্বাচন কমিশনার অধীনেও কিন্তু আমরা কোন নির্বাচনে যাব না।

০৩:১০ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

না.গঞ্জে অতিরিক্ত দামে মাংস ও তরমুজ বিক্রি করায় জরিমানা

আড়াইহাজার বাজারে অতিরিক্ত দামে মাংস ও তরমুজ বিক্রি করায় জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার (১৬ মার্চ) আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ ও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসানউল্লাহর যৌথ নেতৃত্বে গোপালদীবাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

০৩:১০ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

পাইকারী ও খুচরা বাজারে ২৯ পণ্যের সরকারী মূল্য মানছে না কেউ  

২৯ টি পণ্যের যৌক্তিক মূল্য নির্ধারণ করে দিয়েছে সরকার। গত ১৫ মার্চ কৃষি বিপণন অধিদপ্তরের মহা-পরিচালক মো. মাসুদ করিমের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ মূল্য নির্ধারণ করা হয়। কিন্তু ওই ২৯ টি পণ্যের মূল্য নির্ধারণের পর বাজারে এর বিন্দু মাত্র প্রভাব পড়েনি।

০৩:১০ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

ক্রোনী এপারেলস কারখানায় বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ  

ফতুল্লায় কয়েকমাসের বকেয়া বেতনের দাবীতে ক্রোনী এপারেলস কারখানার কর্মরত শ্রমিক ও স্টাফরা বিক্ষোভ করেছে। গতকাল শনিবার (১৬ মার্চ) সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত ঢাকা - মুন্সিগঞ্জ সড়কে অবস্থান নিয়ে কারখানার সামনে বিক্ষোভ করে শ্রমিকরা।

০৩:০৯ পিএম, ১৭ মার্চ ২০২৪ রোববার

এবার বাড়ল চালের দাম

রমজানকে কেন্দ্র করে বাজারে সব ধরনের পণ্যের বাড়তি দামে এক প্রকার কোণঠাসা ভোক্তা। এর মধ্যেই বাড়তি মুনাফা করতে চালের বাজারে মিলারদের চোখ পড়েছে। কারসাজি করে বাড়িয়েছে দাম।

০৮:০৪ পিএম, ১৬ মার্চ ২০২৪ শনিবার