বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

আগামী রবিবার ভাষা সৈনিক মফিজুল ইসলামের ১০তম মৃত্যু বার্ষিকী

স্টাফ রি‌পোর্টার

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২৪  

 

 

আগামী রবিবার ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহবায়ক জননেতা মফিজুল ইসলামের ১০তম মৃত্যু বার্ষিকী।

 

জননেতা প্রয়াত মফিজুল ইসলামের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী ১১ ফেব্রুয়ারী রোজ রবিবার মরহুমের পরিবারে পক্ষ থেকে দিনব্যাপী কোরআন খতম ও বাদ আছর বন্দর মাহমুদ নগর জামে মসজিদ, ইসলামপুর জামে মসজিদ, মদনগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ, মদনগঞ্জ নুরনবী জামে মসজিদ, শান্তি নগর জামে মসজিদ, ঘারমোড়া জামে মসজিদ, আলী নগর জামে মসজিদ, চুনাভুরা জামে মসজিদ, আলী সাবদি জামে মসজিদ, শুভঘরদি জামে মসজিদ, মিনার বাড়ি জামে মসজিদ,

 

কলাগাছিয়া জামে মসজিদ, নিশন জামে মসজিদ, জাংগাল জামে মসজিদ, হাজারদী চাঁদপুর জামে মসজিদ, কেওঢালা জামে মসজিদ, চৌরাপাড়া জামে মসজিদ, কুড়িপাড়া জামে মসজিদ, নবীগঞ্জ জামে মসজিদ, সোনাকান্দা জামে মসজিদ, দড়ি সোনাকান্দা জামে মসজিদ, ফরাজিকান্দা জামে মসজিদ, জিওধারা জামে মসজিদ, গোপচর জামে মসজিদ, সৈয়দপুর জামে মসজিদ, চাঁনমারী জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

উক্ত দোয়া মাহফিলে সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন  মরহুমের কনিষ্ঠ পুত্র নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহবুবুল ইসলাম রাজন ও তার পরিবারবর্গ। উল্লেখ্য, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহবায়ক জননেতা মফিজুল ইসলাম ২০১৪ সালের ১১ ফেব্রুয়ারি সকালে ডাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

 

তিনি মাত্র ২০ বছর বয়সে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত হন এবং আমৃত্যু আওয়ামীলীগের রাজনীতির সাথে সঙ্গে যুক্ত ছিলেন। নারায়ণগঞ্জের ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ, স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ প্রতিটি আন্দোলন –সংগ্রামে ভূমিকা ছিল ব্যক্তি জীবনে নির্লোভ এই রাজনীতিকের ।  

 

এই বিভাগের আরো খবর