মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে ২৫ নং ওয়ার্ড ছাত্রদলের দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৮ জুন ২০২৪  

 

 

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বন্দর থানার ২৫ নং ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। গতকাল শুক্রবার (৭ জুন) বন্দরে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। 

 

এ সময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি এবং সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু  করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

 

এ সময় বন্দর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক রোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এড.সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি মশিউর রহমান রনি। এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সভাপতি সোয়েব হাওলাদার, তোলারাম কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক তন্ময়, যুবদল নেতা সাইদুজ্জামান শহীদ, সেচ্ছাসেবকদল নেতা শাহাবুদ্দিনসহ প্রমুখ। 

 

এই বিভাগের আরো খবর