মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে সদর থানা যুবদলের দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩১ মে ২০২৪  

 

 

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। গতকাল শুক্রবার (৩১ মে ) বাদ জুম্মা শহরের দেওভোগ পাক্কা রোড় এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এ সময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলনেতা রাফি উদ্দিন রিয়াদের সভাপতিত্বে ও মহানগর যুবদলনেতা সাইফুল ইসলাম আপনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, 

 

জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ,  মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনসহ প্রমুখ।

এই বিভাগের আরো খবর