রোববার   ২১ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১

জেলা পরিষদের যতটুকু করা দরকার সবটুকুই আমি করবো : বাবু চন্দন শীল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  


নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন পূর্ব ইসদাইর রস্লূবাগ এলাকা থেকে লিংক রোডের এলজিইডি পর্যন্ত ১২শ ফিট লম্বা ও ১৪ ফিট প্রস্থ আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

 

 

গতকাল সোমবার (৮ই জুলাই)  সকালে শহরের বুড়া-বুড়ির হোটেলের সামনে এর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।মিলাদ ও মোনাজাতের মাধ্যমে এর উদ্বোধন অনুষ্ঠিত হয়। এরপর ফতুল্লা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ড্রেন ও রাস্তার আরসিসি কাজের উদ্বোধন করায় জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলকে ফুলেল শুভেচ্ছা জনান ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুল ইসলাম।

 


উদ্বোধন শেষে জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেন, আমি ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, এবং নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আমার বন্ধু শামীম ওসমান কেউ ধন্যবাদ জানাই কারণ তার নির্দেশে আমরা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। এখানে উপস্থিত আছেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম আমার অত্যান্ত স্নেহের।

 

 

আগেও বলেছি এ ইসদাইর এলাকায় আমার অনেক রাজনৈতিক বিচরন ছিল। সে অনুযায়ী এ এলাকা আমার নিজের তাই আপনারা আমাকে অনুরোধ করবেন না আমার সাধ্য মতে জেলা পরিষদের যতটুকু করা দরকার সব টুকুই আমি করবো।

 


আমি সুধু এ এলাকার না নারায়ণগঞ্জের প্রতিটি এলাকার প্রত্যেক উপজেলায় উন্নয়নের কাজ চলমান আছে থাকবে। আমি প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাই তিনি থাকলে উন্নয়নে অগ্রধারা আরো বৃদ্ধি পাবে আপনারা দেখেছেন। আজ সারা বিশ্বে তিনি প্রংশায় পঞ্চমুখ। জাতিরজনক বঙ্গবন্ধু এ দেশটাকে স্বাধীন করে দিয়ে গেছেন আমরা যাতে সকলে এর সুফলটা ভোগ করতে পারি।
 

 


এসময় ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: ফাইজুল ইসলাম বলেন, আপনারা দেখলেন আমাদের প্রিয় নেতা জননেতা একেএম শামীম ওসমান ভাইয়ের নির্দেশে আমাদের জেলা পরিষদের পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল তিনি অত্যান্ত দক্ষ একজন সংগঠক। ওনার নেতৃত্বে আমরা আন্দোলন সংগ্রাম করেছি। ওনি আমাদের এ রাস্তাটা বুড়ির দোকার হইতে লিংক রোডের এলজিইডি পর্যন্ত ১২শ ফিট লম্বা ও ১৪ ফিট প্রস্থ আরসিসি রাস্তা ও ড্রেনের কাজের উদ্বোধন করেছেন।

 


এজন্য আমাদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছি এবং ধন্যবাদ জানিয়েছি। ওনার পাশাপাশি ধন্যবাদ জানাচ্ছি নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা জননেতা একেএম শামীম ওসমান ভাইকে। কারন তিনি নির্দেশ দিয়েছেন এই ইসদাইরে কোন কাচা রাস্তা যাতে না থাকে কোন জলাবদ্ধতা যাতে না থাকে ওনার নির্দেশেই আমাদের জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল দাদা এ রাস্তার উদ্বোধন করে দিয়ে গেলেন।

 

 

এবং নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা জননেতা একেএম শামীম ওসমান ভাইয়ের জন্য দোয়া করবেন যাতে করে তার হাত ধরে এ ইসদাইরের কাজ করা হবে। দোয়া করবেন তার পরিবারের জন্য এবং আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ওনারা যাতে ভালো ও সুস্থ থাকে।

 


এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়াল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ড মেম্বার ফেরদৌস আরা অনা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল, সামাসহ অন্যান্যরা।    এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর