বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে শিক্ষার্থীদের নবীন বরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৪  

 

পাঠানটুলীতে অবস্থিত  নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, স্কিল কম্পিটিশন, শ্রেষ্ঠ শিক্ষক, স্টাফদের মধ্যে পুরস্কার বিতরণ, নতুন  শিক্ষার্থীদের নবীন বরণ এবং দ্বৈত সনদায়ন প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল ৯টায়  শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ আয়োজন অনুষ্ঠিত হয়।  

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (ভকেশনাল) ও যুগ্মসচিব, কারিগরি শিক্ষা অধিদপ্তরের মোঃ সালাহউদ্দিন আহম্মদ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী কমিশনার ( শিক্ষা শাখা,আইসিটি শাখা)   ইলোরা ইয়াসমিন , অতিঃ পুলিশ সুপার এস, এম জহিরুল হক , নির্বাহী প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, নারায়ণগঞ্জ এর শস্পা সাহা, ইকুইপমেন্ট অফিসার, সেট্রাল স্টোর কাম সার্ভিস ওয়ার্কশপ, নারায়ণগঞ্জ এর মোঃ রুহুল আমিন।  

 

 

অভিভাবক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ইব্রাহিম নীট গার্মেন্টস লিঃ এর জি,এম রবিউল আলম বাদল, নারায়গঞ্জ  জেলা ডেপুটি কমান্ডার এডভোকেট নূরুল হুদা, মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন এর সভাপতি আলহাজ্ব শাহ আলম, বাইতুল মামুর জামে মসজিদ এর সভাপতি এডভোকেট শাহজাহান মোড়ল, সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ এর সভাপতি মোঃ শাহজাহান, আনোয়ারা গ্রুপ এর জি,এম রবিউল ও  সমাজ সেবক ইয়াসমিন মিয়া।  

 

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এর অধ্যক্ষ প্রকৌশলী মোঃ মাহাবুব হায়দার।  শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে অতিথিদের উত্তরীয় দিয়ে ও নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে  বরন করে নেয়া হয়। বরন শেষে উপস্থিত অতিথিগন তাদের বক্তব্যে শিক্ষার্থীদের দিক নির্দেশনা মূলক উপদেশ দেন এবং  প্রতিষ্ঠানের শিক্ষকদের প্রতি শ্রদ্ধারেখে শিক্ষা প্রতিষ্ঠানের  উত্তরোত্তর সফলতা কামনা করেন।

 

 

অভিভাবকদের পক্ষ থেকে ডিপ্লোমা কোর্স করার দাবি জানান।   আলোচনা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক  প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের ও স্কিল কম্পিটিশনদের মাঝে  পুরস্কার বিতরণ করা হয়। সেই সাথে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেষ্ঠ শিক্ষক ও স্টাফদের মাঝে বিজয়ী পুরস্কার তুলে দেয়া হয়।  আলোচনা ও পুরস্কার বিতরণ শেষে সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে এক মনোজ্ঞ সংঙ্গীত পরিবেশন করেন শহর বাউল শিল্পী জনও তার দল।

 

 

এ আয়োজনে স্কুল ও কলেজের সকল শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানের সঞ্চালনা করেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শশাংক চক্রবর্তী ও  জহুরা  বিনতে আবেদীন।   এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর