রোববার   ২১ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১

নারায়ণগঞ্জ হাইস্কুলের নতুন সভাপতি সুতপা শীল

এন. হুসেইন রনী

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

 

২০জুন,২০২৪ তারিখে নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের নবগঠিত গভর্নিং বডির অনুমোদন দিয়েছেন মাধ্যামিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, ঢাকা। গভর্নিং বডির নতুন সভাপতি হলেন জনাব সুতপা শীল।উল্লেখ্য যে,জনাব চন্দন শীল একাধারে তিনবার গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। জনাব চন্দন শীলের নির্দেশনায় প্রতিষ্ঠানটি লেখাপড়া, সাংস্কৃতিক চর্চা এবং খেলাধুলায় বর্তমানে প্রথম অবস্থানে রয়েছে।

 

 

আইনি বাধ্যবাধকতার কারণে জনাব চন্দন শীলের পুনরায় গভর্নিং বডির সভাপতি হওয়ার বিধান না থাকায় নারায়নগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ পরিবার হতাশ হয়ে পড়ে। এমতাবস্থায় গত ১১ই জুন মাননীয় এম.পি বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমান মহোদয় জনাব সুতপা শীল কে গভর্নিং বডির সভাপতি হিসেবে মনোনয়ন প্রদান করেন।এম.পি মহোদয়ের এই মনোনয়ন নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের জন্য সময়োপযোগী এবং ইতিবাচক।

 

 

এর ফলে এই প্রতিষ্ঠান হবে আরও গতিশীল এবং সকল ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা থাকবে অক্ষুণ্ণ। এরুপ সময়োপযোগী ও ইতিবাচক সিদ্ধান্তের জন্য নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ পরিবার মাননীয় এম.পি মহোদয়ের নিকট কৃতজ্ঞ। নবগঠিত গভর্নিং বডির সভাপতি সহ সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা  এবং অভিনন্দন।     এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর