বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

পু*লি*শি বাধা উপেক্ষা করে সিদ্ধিরগঞ্জ যুবদলের কালো পতাকা মিছিল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

 

 

কেন্দ্র ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কালো পতাকা মিছিল সফল করতে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব শাহেদ আহম্মেদের নির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি পদপ্রার্থী শহিদুল ও সাধারন সম্পাদক প্রার্থী আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের পুলিশি বাধা উপক্ষো করেই কালো পতাকা মিছিল নিয়ে অংশগ্রহণ করেন। মঙ্গলবার (৩০ জানুয়ারী) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের গলিতে মর্ডানের সামনে মহানগর বিএনপির এই কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

এ দিকে মহানগর বিএনপির নেতাকর্মীরা বিকেল ৩টায় প্রেস ক্লাবের সামনে কালো পতাকা মিছিল করতে চাইলে সেখানে পুলিশের বাধা পরে পরবর্তীতে তারা গলিতে মিছিল করতে চাইলে সেখানে ১০ থেকে ১৫ মিনিট অবস্থান করেন সাথে সাথে পুলিশ আবারো গলিতে এসে বাধা দেয় এমতা অবস্থায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শহিদুল ও আরমানের নেতৃত্বে একটি মিছিল সেখানে এসে উপস্থিত হয়। তখনই সাথে সাথে প্রান ফিরে আসে মহানগর বিএনপির তাৎক্ষনিক তারা সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের নিয়ে কালো পতাকা মিছিল শুরু করে শ্লোগানে শ্লোগানে মিছিলটি গলচিপা গিয়ে সমাপ্তি ঘটে।


এ সময় শহিদুল ও আরমানের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন, শাহ জালাল কালু, আনোয়ার হোসেন ইব্রাহিম, রাসেল আরুশ, মঞ্জু, সোহেল, নুরা আলম রুবেল, সোহাগ হোসেন, ইব্রাহিম মোল্লা, শাহ আলম, শামসুল হক, পনির, আবির, রুবেলসহ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর