মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১১ ১৪৩১

যুবলীগ নেতা মুজিবুরকে ছাত্রলীগের আল্টিমেটাম

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৭ মে ২০২৪  

 

 

আসন্ন উপজেলা নির্বাচনকে ঘিরে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমানকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ।

 

গতকাল বৃহস্পতিবার (১৬ মে) সকালে সোনারগাঁ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালনকালে তাকে ক্ষমা চাওয়ার জন্য ছাত্রলীগ এ আল্টিমেটাম দেয়। এর আগে বুধবার রাতে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর বাদী হয়ে গাজী মুজিবুর রহমানের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে পৌরসভা এলাকার উদ্ভবগঞ্জ শহিদুল্লাহ প্লাজার সামনে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালামের নির্বাচনী উঠান বৈঠকে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর সাংসদ কায়সারকে উদ্দেশ্য করে বলেন, ভোটের বেপারি হইয়েন না, ভোটের বেপারি হয়ে সুবিধা করতে পারবেন না। মানুষ এখন অনেক সচেতন। সাধারণ জনগণ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করে না।


মানববন্ধন কর্মসূচিতে ছাত্রলীগের নেতাকর্মীরা গাজী মুজিবুর রহমানকে সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার ও সোনারগাঁবাসীর কাছে ক্ষমা চাওয়ার ৭২ ঘণ্টার আলটিমেটাম দেন। না হলে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের জন্য দলের কেন্দ্রীয় বিভিন্ন দপ্তরে অভিযোগ দেবেন বলে হুমকি দেন তারা।


সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজি সোহাগ রনি, সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়ুবুর রহমান, সোনারগাঁ পৌর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ফজলে রাব্বি, নাসরিন সুলতানা ঝরা, মুক্তিযোদ্ধা ওসমান গনি, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, মহিলা আওয়ামী লীগ নেত্রী আলেয়া আক্তার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমুখ। মানববন্ধনে উপজেলা ও পৌরসভার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


অভিযুক্ত উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান জানান, আমি উঠান বৈঠকে সাংসদের বিরুদ্ধে কোনো বক্তব্য দেইনি। তবে ইউপি চেয়ারম্যানদের বেপারী বলেছি। আমার বিরুদ্ধে এটি মিথ্যা অভিযোগ।

এই বিভাগের আরো খবর