বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪   ফাল্গুন ১০ ১৪৩০

সেলিম ওসমানের উঠান বৈঠকে সৈকত হোসেন মেম্বারের নেতৃত্বে যোগদান

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২৩  

 

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৫ (সদর ও বন্দর) আসনের জাতীয় পার্টির মনোনীত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমানের লাঙ্গল মার্কা নির্বাচনী উঠান বৈঠকে গোগনগর ইউনিয়ন পরিষদ ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ সৈকত হোসেনের নেতৃত্বে শত শত নেতাকর্মী নিয়ে যোগদান করেন।

 

সোমবার (২৫ডিসেম্বর ) সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে গোগনগন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলীর উদ্যোগে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। তাতে প্রধান অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ পাঁচ আসনের এমপি প্রার্থী সেলিম ওসমান।

 

সৈকত হোসেন মেম্বার বলেন, আগামী ৭ জানুয়ারী হবে আমাদের আরেকটি বিজয়। দেশের অন্য সকল এমপি দের থেকে আলাদা একজন এমপি সেলিম ওসমান। সে আমাদের ইউনিয়ন সহ পুরো পাঁচ আসনে অনেক উন্নয়ন করেছে তাই আমাদের উন্নয়নকে আবাহতী রাখতে পূর্নরায় সেলিম ওসমানকে আমরা চাই।

 

আমাদের ও সাধারন মানুষের প্রয়োজনে তাকে আমাদের দরকার। তার কাছে আমরা কখনো কিছু জন্য ফিরে আসি নাই যখন যা যেয়েছি তাই পেয়েছি। আগামীদের  নতুন প্রজন্মের ভবিষ্যতের কথা চিন্তা করেই সেলিম ওসমানকে পাঁচ আসনে দরকার। আগামী ৭জানুয়ারী সকালে আপনারা সকলে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবেন ও তার পরিবারের জন্য দোয়া করবেন।

এই বিভাগের আরো খবর